ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

ফিল্ম ক্লাবের নতুন সভাপতি অমিত হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ফিল্ম ক্লাবের নতুন সভাপতি অমিত হাসান

ঢাকা: বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা অমিত হাসান। একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিকুর রহমান লিটনকে হারিয়ে চলচ্চিত্র শিল্প-সংশ্লিষ্টদের সংগঠনটির এক বছরের জন্য দায়িত্ব পেলেন তিনি। অমিত হাসানের প্রাপ্ত ভোট ২৪২।

নির্বাচনে কার্যকর পরিষদের সদস্য পদে চিত্রনায়িকা পপি, রত্না এবং অমিত হাসানের পুরো প্যানেল জয়লাভ করেছে।

সোমবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন ঘিরে বিএফডিসি প্রাঙ্গণ পরিণত হয় তারকাদের মিলনমেলায়। দুপুর ২টা থেকে শুরু হয় নির্বাচন চলে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। মধ্য রাতে ফল ঘোষণা করা হয়।

ফিল্ম ক্লাব লিমিটেডের এক বছর মেয়াদি এই নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রায়, আবদুল্লাহ জেয়াদ, নজরুল ইসলাম, ওমর সানি, সাদিকা পারভীন পপি, রত্না কবির, শাখাওয়াতসহ ১৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অমিত হাসান বলেন, এর আগে ফিল্ম ক্লাবে পাঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। এবার সবার ভালোবাসার কারণে প্রথম সভাপতি নির্বাচিত হলাম। আমি চেষ্টা করবো সবার বিশ্বাসের মর্যাদা দিতে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।

চলচ্চিত্র শিল্প-সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ সংশ্লিষ্টরা এই প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পৃক্ত আছেন।

ফিল্ম ক্লাবের আজকের নির্বাচনে দু’টি প্যানেলে মোট ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ছিল ৫১১।

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
জেআইএম/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa