ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

ক্ষমা চাইলেন ফারাহ খান ও রাবিনা ট্যান্ডন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ক্ষমা চাইলেন ফারাহ খান ও রাবিনা ট্যান্ডন

বড়দিনে এক টিভি অনুষ্ঠানে খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ ওঠার পর কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের কাছে ক্ষমা ও আশীর্বাদ চেয়ে নিলেন বলিউডের চিত্রনির্মাতা ফারাহ খান ও অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। 

বড়দিনে একটি টেলিভিশন অনুষ্ঠানে ফারাহ খান ও রাভিনা ট্যান্ডনের কিছু বক্তব্য খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে। এজন্য তাদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয় খ্রিস্টান সম্প্রদায়।

 তবে পরক্ষণেই নিজেদের ভুল বুঝতে পেরেছেন এই দুই বলিউড তারকা।  

ইতোপূর্বে ফ্লিপকার্ট ভিডিও অরিজিনালের কুইজ শো ব্যাকবেঞ্চারের পুরো দলের পক্ষ থেকেই ক্ষমা চেয়ে নিয়ে টুইটারে পোস্ট করেন ফারাহ খান। এই অনুষ্ঠানের সঞ্চালক ফারাহ নিজেই।  

২৭ ডিসেম্বরের ওই টুইটে ফারাহ লেখেন, আমার অনুষ্ঠানের একটি সাম্প্রতিক পর্বে অসাবধানতাবশত ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় আমি অত্যন্ত দুঃখিত। আমি সকল ধর্মকেই শ্রদ্ধা করি। কোন ধর্মকে অসম্মান করা কখনোই আমার প্রবৃত্তি নয়। রাবিনা ট্যান্ডন, ভারতী সিং ও আমার নিজের পক্ষ থেকে আমরা বিনীতভাবে ক্ষমাপ্রার্থী।

এরপর ৩০ ডিসেম্বর একটি টুইট বার্তায় কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে তাদের ছবি শেয়ার করেন ফারাহ খান। সঙ্গে লেখেন, ‘মানুষ মাত্রই ভুল করে। আর ক্ষমা করা স্বর্গীয় গুণ। আমাদের সাক্ষাৎ দিয়ে ও ক্ষমা করে এই অনাকাঙ্ক্ষিত ব্যাপারটি মিটিয়ে দেওয়ার জন্য অ্যামিনেন্স কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসকে আমাদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।  

আরেকটি ছবিতে দেখা যায় ফারাহ খানের মাথায় হাত রেখে আশীর্বাদ করছেন কার্ডিনাল। ছবিটির সঙ্গে ফারাহ লেখেন, তার কাছ থেকে আশীর্বাদ পেয়ে আমি ধন্য। ঘটনা যা-ই ঘটুক না কেন, এরকম একজন হৃদয়বান ও মহাত্মার সাক্ষাৎ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।  

ভারতীয় খ্রিস্টান সম্প্রদায়ের নেতা ড. আব্রাহাম মাথাই জানিয়েছেন, খ্রিস্টান সম্প্রদায় তাদের এই ক্ষমাপ্রার্থনা মেনে নিয়েছে। সে সঙ্গে অনুষ্ঠানটির ওই পর্বের ভিডিও ইন্টারনেট থেকে সরিয়ে নেওয়ার জন্য তিনি ফ্লিপকার্ট ও ওয়ালমার্টকে ধন্যবাদ জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa