ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

সাইফ বিশ্বাসঘাতক, ঠকবাজ: কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
সাইফ বিশ্বাসঘাতক, ঠকবাজ: কাজল

বিশাল ভরদ্বাজের ‘ওমকারা’ সিনেমার সময়ে সাইফ আলি খান অজয় দেবগণকে ঠকিয়েছিলেন। এবার ‘তানহাজি’ প্রচারের সময়েও সেই ‘বিশ্বাসঘাতকতা’ করছেন আবারও। ‘আশা করি আপনি সুইজারল্যান্ড থেকে এটা পড়ছেন।’ সাইফের ওপর এভাবেই ক্ষোভ ঝারলেন বলিউড অভিনেত্রী কাজল।

সামনেই আসছে কাজল-অজয়-সাইফ অভিনীত ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমার মুক্তির দিন। ১০ জানুয়ারিকে সামনে রেখে সিনেমাটির কলাকুশলীরা যখন প্রচারণায় ব্যস্ত তখন স্ত্রী কারিনা কাপুর খান, শ্যালিকা কারিশমা কাপুর ও সন্তান তৈমুরকে নিয়ে সুইজারল্যান্ডে নতুন বছর উদযাপন করছেন ‘তানহাজি’র গুরুত্বপূর্ণ চরিত্রের রূপকার সাইফ আলি খান।

আর এ নিয়ে চাপা ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী কাজল, বললেন- সাইফ তুমি বিশ্বাসঘাতক, আগেও ঠকিয়েছ!

সামাজিক মাধ্যমে কাজল বলেন, এর আগেও তুমি এমনটা করেছ। আর, আজ ঠিক সেই কাজই করলে। বিশ্বাসঘাতক! হঠাৎ কী হল কাজল এবং সাইফের মধ্যে? পুরো বিষয়টি অভিনেত্রী নিজেই খোলাসা করেছেন।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, আসলে ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘তানাজি’। ওই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন অজয়, কাজল এবং সাইফ। কিন্তু মাঝপথেই ছবির প্রচার ছেড়ে সুইজারল্যান্ডে রওনা দেন সাইফ। আর এতেই বিরক্ত কাজল।

সামাজিক মাধ্যমে সাইফকে উদ্দেশ্য করে কাজল লেখেন, ‘তুমি আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে। যেমনটা করেছিলে ‘ওমকারা’ ছবির সময়ে। আশা করব, সুইজারল্যান্ডে বসে তুমি এই খবরটি পড়বে। ’ 

ওদিকে প্রমোশনকে পেছনে ফেলে নবাব বেগমকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত আছেন। আপাতত বরফের দেশে আনন্দ করছেন সাইফ-কারিনা সঙ্গে রয়েছে তৈমুর ও কারিশমা।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa