ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

সিনেমার ঘোষণা না দিলে শাহরুখ-ভক্তের আত্মহত্যার হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
সিনেমার ঘোষণা না দিলে শাহরুখ-ভক্তের আত্মহত্যার হুমকি

বড় পর্দায় শাহরুখ খানের প্রত্যাবর্তনের জন্য ভক্তদের কাছ থেকে শুধু অনুরোধ, প্রার্থনা বা কাকুতি-মিনতি নয়, এমনকি হুমকিও মিলছে। শাহরুখ না ফিরলে নিজেকে শেষ করে দেবেন -এমন হুমকিও দিয়েছেন ভক্ত। তাদের একটাই দাবি, ‘ফিরে আসুন, কিং খান’।

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল, আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার মতো প্রথম সারির অভিনেত্রী।

কিন্তু শেষ রক্ষা হয়নি। শাহরুখের মন্দা যেন কাটতেই চায় না। বক্স অফিসে সুপার ফ্লপ হলো সিনেমাটি। ফলে শাহরুখ ভক্তদের চোখের জল শুকালো না।

শুধু দাবি, আবদার বা হুমকি নয়, সামাজিক মাধ্যমে অনেকে বকাঝকাও করছেন তাদের প্রিয় অভিনেতাকে। আবেগের বশে কেউ লিখেছেন, ‘বুড়ো হয়ে গেছেন। ছেড়ে দেন অভিনয়’।

সামাজিক মাধ্যমে ভক্তদের হতাশার চিত্র দেখা যায়। তারা লিখেছেন, ‘হয় পরের বছর পয়লা জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা করুন নয়তো আত্মহত্যা করব’, ‘কেন এরকম করছেন শাহরুখ?’, ‘জিরো ছবিটি হিট হয়নি, কিন্তু ডিয়ার এসআরকে, আমার কাছে আপনিই একমাত্র হিরো, ফিরে আসুন প্লিজ’। টুইটার জুড়ে এখন শাহরুখ অনুরাগীদের বেশিরভাগের চিত্রটা ঠিক এই রকম। উঠেছে হ্যাশট্যাগের বন্যা ‘উই ওয়ান্ট অ্যানাউন্সমেন্ট,এসআরকে’।

ধৈর্যের বাঁধ ভেঙেছে ভক্তদের। প্রিয় অভিনেতাকে আরও একবার ফিনিক্স পাখির মতো ছাই থেকে উঠে আসতে দেখতে চান তারা।

শাহরুখ কি নিজেও ভেঙে পড়েছেন কিছুটা? ইদানীং পরিবারের সঙ্গেই তাকে বেশি সময় কাটাতে দেখা যায়। শোনা গেছে, দক্ষিণী কোনও পরিচালকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। কখনও বা শোনা যায় রাজকুমার হিরানির সঙ্গেই নাকি জুটি বাঁধবেন তিনি। কিন্তু না, ২০১৮-র পর ২০১৯ সালে এসআরকে’র আর কোনও ছবি মুক্তি পায়নি বড় পর্দায়।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa