ঢাকা, সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৯ মে ২০২৩, ০৯ জিলকদ ১৪৪৪

বিনোদন

মোদীর কথায় একাত্ম হলেন কারিনা-দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
মোদীর কথায় একাত্ম হলেন কারিনা-দীপিকা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন কারিনা কাপুর খান ও দীপিকা পাড়ুকোন। রোববার প্রধানমন্ত্রী মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানের পর মুখ খোলেন বলিউডের প্রথম সারির দুই তারকা অভিনেত্রী।

 

এর আগে বহুবার ভারতের কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে মুখ খুলেছেন দীপিকা পাড়ুকোন। যার ফলে একাধিকবার বেশ কয়েকটি রাজনৈতিক সংগঠনের ক্ষোভের মুখে পড়তে হয়েছে তাকে। সেসব ঘটনার পর এবার প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে ‘মন কি বাত’ নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন।

নতুন ভারত গড়তে দেশের মেয়েরা ক্রমশ এগিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেন দীপিকা পাড়ুকোন। নিজেকে পরিবর্তন করলে গোটা বিশ্বের পরিবর্তন হবে বলে মত প্রকাশ করেন তিনি। মহাত্মা গান্ধীর মন্তব্য়কে তুলে ধরে নারী শক্তি, মন কি বাত এবং প্রধানমন্ত্রীর দফতরের প্রশংসা করেন দীপিকা পাড়ুকোন।  

“Be the change you wish to see in the world.”-Mahatma Gandhi

These words couldn’t be truer for these incredible women and for every single woman around the world!#NariShakti #MannKiBaat @PMOIndia https://t.co/DPYzBXNfYt

— Deepika Padukone (@deepikapadukone) January 31, 2021

এদিন ‘মন কি বাত’ অনুষ্ঠানে দেশের উন্নতিতে মেয়েদের যোগদান আরও বেশি করার আবেদন জানান দেশটির প্রধানমন্ত্রী। অনুষ্ঠানের পর বিষয়টি নিয়ে মত প্রকাশ করেন কারিনা কাপুর খান।  

কারিনা কাপুর বলেন, বিমান ওড়ানো থেকে শুরু করে প্রজাতন্ত্র দিবসের প্যারেড, সর্বক্ষেত্রেই দেশের মহিলারা এগিয়ে যাচ্ছেন। কোনও ভয়-ভীতি দেশের মেয়েদের আর আটকে রাখতে পারছে না। নতুন ভারত তৈরি করতে মেয়েরা ক্রমশ এগিয়ে যাচ্ছে বলেও মন্তব্য করেন কাপুর-কন্যা।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa