ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা  বর বৈভব রেখির সঙ্গে নববধূ দিয়া মির্জা

ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। দিয়ার বিয়ের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে আন্তর্জালে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন দিয়া মির্জা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই পালি হিলের বাসিন্দা ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সারলেন অভিনেত্রী।

বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে আসেন দিয়া মির্জা। বিয়ের পর পাপারাজ্জিদের নিজের হাতে মিষ্টি খাওয়ান দিয়া। শুধু তাই নয়, বিয়ের পর 'স্যার' কোথায় বলে বৈভব রেখির খোঁজ করেন অনেকে। যার উত্তরে স্যার (বৈভব রেখি) অত্যন্ত লাজুক বলে মন্তব্য করতে শোনা যায় বলিউড অভিনেত্রীকে।

লাল রঙের শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠ মিলিয়ে ৫০ জন হাজির হন দিয়া মির্জার বিয়ের অনুষ্ঠানে। যার মধ্যে অন্যতম অদিতি রয় হায়দরি, জ্যাকি ভাগনানি এবং গৌতম গুপ্তা। সোমবার দুপুরে অদিতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি শেয়ার করেন। যা দেখে স্পষ্ট হয়ে যায়, দিয়া মির্জা এবং বৈভব রেখির বিয়ের অনুষ্ঠান কার্যত শুরু হয়ে গিয়েছে। যদিও দিয়া মির্জাকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোনও ছবি শেয়ার করতে দেখা যায়নি।

দিয়ার বিয়ের খবর নিয়ে গত সপ্তাহ ধরে জল্পনা চলছিল। বিয়ে নিয়ে বেশি আড়ম্বর করলেন না দিয়া। কার্যত সীমিত আয়োজনেই বলিউড অভিনেত্রী দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়লেন। বিয়ের দিন সকালে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে মেহেন্দি রাঙা হাতের ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী। দিয়ার মেহেন্দির ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে আন্তর্জাল।  

বিয়ের আগের রাতে সেলিব্রিটি ম্যানেজার পূজা দাদলানি একটি ছবি শেয়ার করেন। যেখানে দিয়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীর হবু বর বৈভব রেখিকে। ওই ছবিতে 'ওয়েলকাম আওয়ার ক্রেজি ফ্যামিলি দিয়া মির্জা' বলে ক্যাপশন জুড়ে দেন পূজা।  

মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা। লকডাউনের সময় অর্থাৎ গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়লেন দিয়া।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রথম স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনও মন্তব্য করেননি। তবে বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিল বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়। সেকারণেই নাকি সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa