ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

বিনোদন

ঈদে মুক্তি পাবে ‘প্ল্যানার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
ঈদে মুক্তি পাবে ‘প্ল্যানার’ 'প্ল্যানার' সিনেমার একটি দৃশ্য

ঈদুল ফিতরের বাকি এখনো প্রায় আড়াই মাস। কিন্তু এর আগেই একে আসছে ঈদের সিনেমার মুক্তির ঘোষণা।

এখন পর্যন্ত ঈদে সিনেমা মুক্তির তালিকায় রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’ ও ‘অন্তরাত্মা’সহ বেশ কয়েকটি সিনেমা। এবার সে তালিকায় যুক্ত হয়েছে সাইকো-থ্রিলার ‘প্ল্যানার’।  

খান সোহেলের পরিচালনায় এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন আপেল আকবর। এতে অভিনয় করেছেন শামস হাসান কাদির, শিমুল খান, ফারিন খান, আমান রেজা, অরিন, জুলহাস যুবায়ের, কাজী নওশাবাসহ অনেকে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘প্ল্যানার’র গল্প গতানুগতিক নায়ক-নায়িকা ভিত্তিক না, গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে আমরা পরিচিত মুখ নিয়ে কাজটি করছি। আসন্ন ঈদে সিনেমাটি আমরা বাংলাদেশসহ এশিয়া ও ইউরোপের বেশ কয়েকটি দেশে মুক্তি দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছি। আশা করছি দর্শকদের গল্পনির্ভর ভালো একটি সিনেমা উপহার দিতে পারব।

তিনি আরও জানান, গত বছরের ডিসেম্বর ‘প্ল্যানার’ সিনেমার শুটিং শুরু হয়। বর্তমানে এর লাস্ট লটের শুটিং চলছে, যা চলতি সপ্তাহে সম্পন্ন হবে। পুরো কাজ শেষ হওয়ার পর সিনেমাটি সেন্সরে জমা দেওয়া হবে। সিনেমাটি প্রযোজনা করেছে এসএইচকে গ্লোবাল।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।