ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথম সিনেমা মুক্তির আগেই শাকিবের নায়িকার অভিনয় ছাড়ার ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
প্রথম সিনেমা মুক্তির আগেই শাকিবের নায়িকার অভিনয় ছাড়ার ঘোষণা সুচিস্মিতা মৃদুলা

আসন্ন ঈদুল ফিতরে মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘বিদ্রোহী’র। সিনেমাটি শাকিব খানের বিপরীতে শবনম বুবলী ছাড়াও অভিনয় করেছেন আরেক নবাগত নায়িকা সুচিস্মিতা মৃদুলা।

তবে এই সিনেমাটির আর কোনো সিনেমা তাকে দেখা যাবে না বলে জানিয়েছেন এই মৃদুলা। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন অভিনয় থেকে বিদায় নেওয়ার। পরিবারের আপত্তির কারণে তিনি অভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন বলেও জানান।

এ প্রসঙ্গে মৃদুলা গণমাধ্যমকে বলেন, ‘ইচ্ছে ছিল সিনেমায় ভালো কিছু করার। প্রথম সিনেমায় চেষ্টা করেছি ভালো কিছু করার। কিন্তু এ অঙ্গনে আর স্থায়ী হওয়া হচ্ছে না। পারিবারিক কারণেই মিডিয়া ছাড়ছি। কারণ আমার পরিবার চাইছে না আমি আর মিডিয়ায় কাজ করি। ’ 

তিনি আরও জানান, কিছুদিন আগে বাগদান সেরেছেন তিনি। আপাতত পড়াশোনা নিয়েই তার ব্যস্ততা।

এদিকে, ‘বিদ্রোহী’ সিনেমাটির নাম তিনবার পরিবর্তন করা হয়েছে। ২০১৮ সালে ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’ নামে মহরত হয় সিনেমাটির। এরপর শুটিং চলাকালীন নামটি ছোট করে ‘একটু প্রেম দরকার’রাখা হয়। পরে আবার রাখা হয় ‘ক্রিমিনাল’, তবে শেষবার নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ রাখা হয় এবং এই নামেই সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।