ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেল বটম: করোনার মধ্যে প্রথম শুটিং ও প্রেক্ষাগৃহে মুক্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
বেল বটম: করোনার মধ্যে প্রথম শুটিং ও প্রেক্ষাগৃহে মুক্তি অক্ষয় কুমারের সঙ্গে বাণী কাপুর

অবশেষে প্রেক্ষাগৃহেই মুক্তি পেয়েছে বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’। করোনার আবহে বৃহস্পতিবার (১৯ আগস্ট) প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

 

গত বছর করোনার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই বলিউডের প্রথম সিনেমা হিসেবে ‘বেল বটম’র শুটিং শুরু হয়, একই সঙ্গে ভারতে প্রেক্ষাগৃহ খোলার পর প্রথম বলিউড সিনেমার মুক্তি। সেজন্য এই সিনেমার উপর বক্স অফিস সামলে নেওয়ার একটু বেশিই চাপ।  
  
স্পাই থ্রিলার ঘরনার ‘বেল বটম’ সিনেমায় অক্ষয় কুমারের কোড নেম বেল বটম। ১৯৮০ সালের এক সত্যি ঘটনা নিয়ে সিনেমাটি তৈরি। অক্ষয় ছাড়াও এতে আরও অভিনয় করেছেন লারা দত্ত, হুমা কুরেশি, বাণী কাপুর। এটি নির্মাণ করেছেন করেছেন রঞ্জিত তেওয়ারি।

সিনেমাটি মুক্তির আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে আয় করেছে প্রায় ৬০ থেকে ৬৫ লাখ রুপি। করোনা পরিস্থিতিতে অর্ধেক দর্শক নিয়ে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি পাওয়ার পর এই সিনেমাটি মুক্তি পেয়েছে। তাই সিনেমাটি মুক্তির ঘোষণার পর থেকেই অগ্রিম টিকিট বুকিংয়েরও চাপ ছিল। জানা গেছে, সিনেমাটি মুক্তির আগেই প্রায় ৬০ থেকে ৬৫ লাখ রুপি ব্যবসা করেছে।  

এদিকে, ‘বেল বটম’ সিনেমাটি মুক্তির প্রথম দিনেই অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই সিনেমাটি ফাঁস হয়ে যাওয়ায় হতাশ অক্ষয়ের ভক্তরা।

তামিল রকারস, ফিল্মিজিলা, টেলিগ্রামসহ বেশ কয়েকটি সাইট থেকেই এইচডি কোয়ালিটির ডাউনলোড করা যাচ্ছে ‘বেল বটম’। তবে অক্ষয় তার ভক্তদের সিনেমাটি হলে গিয়েই দেখার জন্য অনুরোধ করেছেন।   

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।