ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভয়ে বিয়ে করছেন না সায়ানী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
ভয়ে বিয়ে করছেন না সায়ানী 

বলিউডের অভিনেত্রী সায়ানী গুপ্তার বয়স ছুঁয়েছে ৩৫ তবুও বিয়ে নিয়ে ভাবছেন না। বিয়ে নিয়ে নাকি রীতিমতো ভয় কাজ করে এ অভিনেত্রীর।

এবার সংবাদমাধ্যমকে অকপটে সেই কথাই জানালেন সায়ানী।  

বিয়ে নিয়ে কী এতো ভয় তার? এ বিষয়ে সায়ানী বলেন, ‘আমার মনে হয় যেকোনো পুরুষ তার স্ত্রীকে সহজেই ঠকাতে পারে। যদি আমার জীবনেও এ রকম সমস্যার সম্মুখীন হতে হয় তাহলে হয়তো আমি পারব না। প্রতারিত হওয়া অবশ্যই ভালো নয়, এটা অহরহ ঘটে। এজন্য আমি খুব ভয় পাই। আমার বিয়ে না করার পেছনে এটা একটা কারণ। ’

বলিউডের এ বাঙালি অভিনেত্রী ২০১২ সাল থেকে নিয়মিত অভিনয় করে আসছেন। ‘সেকেন্ড ম্যারেজ ডট কম’ সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষেক হয় সায়ানীর।  

এর বাইরে সায়ানী ‘পার্চড’, ‘ফ্যান’, ‘জলি এলএলবি ২’, ‘বার বার দেখো’, ‘জাগগা জাসুস’, ‘জাব হেরি মেট সেজাল’, ‘আর্টিকেল ১৫’ ও ‘ফুকরে রিটার্নস’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।  

সবশেষ সায়ানীকে দেখা গেছে ‘কালি-পেলি-টেলস’ সিনেমায়। অ্যান্থলজি ধাচের সিনেমাটি অ্যামাজন মিনি টিভিতে মুক্তি পেয়েছে। সায়ানী ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সনি রাজদান, গওহর খান, মানভি গাগরু, বিনয় পাঠকসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।