ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নুসরাতকে নিয়ে কফি ডেটে যশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
নুসরাতকে নিয়ে কফি ডেটে যশ

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান শিগগিরই মা হতে যাচ্ছেন। জানা গিয়েছিল সেপ্টেম্বরের শুরুতে মা হতে যাচ্ছেন এ অভিনেত্রী।

 

তবে চিকিৎসকরা সন্তান জন্মদানের সম্ভাব্য তারিখ না জানালেও জানিয়েছেন সেপ্টেম্বরে নয় চলতি মাসের শেষের দিকেই মা হবেন নুসরাত।  

মা হওয়ার আগের মুহূর্তগুলো বেশ উপভোগ করছেন এ অভিনেত্রী। আর এ সময়ে তার পাশে রয়েছেন টলিউডের আরেক অভিনেতা যশ দাশ গুপ্ত। এবার তারা গিয়েছিলেন কফি ডেটে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার (১৯ আগস্ট) কফি ডেটে যান তারা। এ সময় বিভিন্ন রকম পোজ দিয়ে ছবিও তুলেছিলেন নুসরাত।  ছবিগুলো ইনস্টাগ্রাম আইডিতে শেয়ারও করেছেন এ অভিনেত্রী।

ছবিতে নুসরাতের চোখে মুখে মাতৃত্বের ছাপ স্পষ্ট। তার হাসি, আর চেহারা দেখেই আন্দাজ করা যাচ্ছে শিগগিরই নতুন অতিথি আসছে। ছবির ক্যাপশনে লেখেন ‘আজকের মন ভালো থাকার কারণ কফি এবং আমার প্রিয়জনের সঙ্গ। ’

এ ক্যাপশন দেখেই নেটিজেনদের মত যশের সঙ্গেই কফি ডেটে গিয়েছিলেন নুসরাত।

এদিকে নুসরাতের এ সন্তানের বাবা কে তা নিয়ে জল্পনা শেষ হচ্ছে না। নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন জানিয়েছেন, তিনি এ সন্তানের বাবা নন।  

অন্যদিকে নুসরাত প্রেমে জড়িয়েছেন অভিনেতা যশ দাস গুপ্তের সঙ্গে। এ সন্তানের বাবাও নাকি হতে যাচ্ছেন যশ। তবে এমন গুঞ্জনের বিষয়টি নিয়ে তাদের কেউ মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।