ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যান্সার আক্রান্ত নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
ক্যান্সার আক্রান্ত নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকার মহেশ মাঞ্জরেকার

গুরুতর অসুস্থ বলিউডের বর্ষীয়ান পরিচালক, অভিনেতা ও চিত্রনাট্যকার মহেশ মাঞ্জরেকার। তার ইউরিনারি ব্লাডার ক্যান্সার ধরা পড়েছে।

এরইমধ্যে করা হয়েছে অস্ত্রোপচারও।

একমাস আগে মহেশ  মাঞ্জরেকারের শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসকের পরামর্শে দশ দিন আগে এই তারকার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে মহেশ মাঞ্জরেকার বলেন, ‘ভালোভাবে আমার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। ’

এছাড়া তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলেও জানিয়েছেন ‘সাহো’খ্যাত এই অভিনেতা।

অভিনেতা ও পরিচালক দুই পরিচয়েই সফল মহেশ মাঞ্জরেকার। মারাঠি সিনেমা ‘জীবন সখা’ দিয়ে ১৯৯২ সালে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এছাড়া ১৯৯৯ সালে ‘বাস্তব’র মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। তিনি একজন সফল চিত্রনাট্যকার এবং প্রযোজকও।

মহেশ মাঞ্জরেকর অভিনীত সিনেমার তালিকায় রয়েছে- ‘প্ল্যান’, ‘জিন্দা’, ‘মুসাফির’, ‘দশ কাহানিয়া’, ‘দাবাং থ্রি’ ইত্যাদি। তার পরিচালিত সিনেমার মধ্যে ‘নিদান, ‘বাস্তব’, ‘বিরুদ্ধ’ ও ‘আই’ উল্লেখযোগ্য।

সর্বশেষ তিনি ‘১৯৬২: ওয়ার ইন দ্য হিলস’ নামের একটি ওয়েব সিরিজ পরিচালনা করেছেন। এছাড়া গত বছর প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও-এর সঙ্গে ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে।

মহেশ মাঞ্জরেকারের পরিচালনায় মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এতে বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন সালমান খান। সিনেমাটিতে একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে ‘ভাইজান’কে। অন্য দিকে আয়ুশ থাকবেন গ্যাংস্টারের ভূমিকায়। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।