ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপিকাকে নিয়ে স্পেন যাচ্ছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
দীপিকাকে নিয়ে স্পেন যাচ্ছেন শাহরুখ খান শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। 

দীর্ঘদিন ধরেই পর্দায় নেই বলিউড বাদশা শাহরুখ খান। বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন তিনি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।  

চলতি মাসের শুরুতে সিনেমাটির শুটিং সাময়িক বিরতি দেওয়া হয়। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সিনেমাটির শুটিংয়ের জন্য দীপিকাকে সঙ্গে নিয়ে ইউরোপের দেশ স্পেনে পাড়ি জমাবেন কিং খান।  

এর আগে শনিবার (২৮ আগস্ট) থেকে মুম্বাইয়ে শুরু হবে ‘পাঠান’-এর শুটিং। সেপ্টেম্বরের মাঝামাঝিতে এ লটের শুটিং শেষ হবে। এর মধ্য দিয়ে শেষ হবে সিনেমাটিতে ভারতের অংশ দৃশ্যধারণের কাজ।

জানা গেছে, মুম্বাইয়ের শুটিং শেষ করেই ইউরোপের দেশ স্পেনে যাবে ‘পাঠান’ সিনেমার টিম। স্পেনের মাদ্রিদ শহরেই বেশিরভাগ অংশের শুটিং হবে। এছাড়া বিভিন্ন পর্যটন এলাকায় সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।

কিছুদিন আগেও পরিচালক সিদ্ধার্থ আনন্দ আফগানিস্তানে পাঠানের শুটিংয়ের পরিকল্পনা করেছিলেন। তবে কাবুলের বর্তমান পরিস্থিতির কারণে এ সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি।  

অ্যাকশন-থ্রিলার গল্পে নির্মিতব্য ‘পাঠান’ সিনমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। এতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।