ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ময়নাতদন্তের রিপোর্টে জানা গেল সিদ্ধার্থর মৃত্যুর কারণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
ময়নাতদন্তের রিপোর্টে জানা গেল সিদ্ধার্থর মৃত্যুর কারণ সিদ্ধার্থ শুক্লা

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) মারা গেছেন। এদিন সকালে নিথর অবস্থায় তাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) ময়নাতদন্তের রিপোর্টে জানা গেল সিদ্ধার্থের মৃত্যুর কারণ!

সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু নিয়ে বৃহস্পতিবার থেকে ধোঁয়াশা ছিল। এ অভিনেতার মৃত্যুতে তার ভক্তরা যেমন শোকাহত ছিল, তেমনি এই মৃত্যু স্বাভাবিক কিনা? সেটি নিয়েও তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

বুধরার রাতে হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ শুক্লা। এ কারণেই মৃত্যু হয় সিদ্ধার্থের। চিকিৎসকরা প্রাথমিকভাবে একথা জানালেও, অভিনেতার হঠাৎ মৃত্যুর পিছনে আর কোনো কারণ থাকতে পারে কিনা, সেটি জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় ছিলেন অনেকেই।  

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে আসার পর জানা যায়, অভিনেতার শরীরে কোনো রকম আঘাতের চিহ্ন নেই। এ রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে চিকিৎসকরা ময়নাতদন্তের ফাইনাল রিপোর্টের অপেক্ষায় রয়েছেন।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান।  

একাধিক রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন সিদ্ধার্থ। ‘বিগ বস ১৩’ এবং ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি’-এরও জয়ী সিদ্ধার্থ। ‘ইন্ডিয়ান গট ট্যালেন্ট’-এর মতো অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।