ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সালমা এখন ব্যারিস্টারের বউ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সালমা এখন ব্যারিস্টারের বউ সংগীতশিল্পী সালমা-সানাউল্লাহ নূরে সাগর

জনপ্রিয় সংগীতশিল্পী সালমা ২০১৮ সালে জজ কোর্টের আইনজীবী স্বামী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন। ওই সময় সাগর লন্ডনের লিংকনস-ইনে ব্যারিস্টারি পড়ছিলেন।

অবশেষে সেটা সম্পন্ন হয়েছে।  

ব্যারিস্টারের বউ হয়ে বেশ খুশি সালমা। আনন্দের খবরটি ফেসবুকে শেয়ারও করেছেন এই গায়িকা। যেখানে সাগরকে ব্যারিস্টার সম্বোধন করে লেখেন, ‘আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব’।

পাশাপাশি স্বামীকে সালমা লেখেন, ‘এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত! ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর মানুষ হিসেবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব। ’

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী সালমা নিজেও এখন আইনের ছাত্রী। সময় দিচ্ছেন শ্বশুরবাড়ি ময়মনসিংহ হালুয়াঘাটের মানুষদের। মেয়ের নামে গড়ে তুলেছেন সাফিয়া ফাউন্ডেশন।  

সালমা সেখানে নিজ অর্থায়নে ‘ইউরোপিয়ান পার্ক’ নামের একটি পার্কও গড়ে তুলেছেন। প্রায় ৬ একর জায়গায় ওপর নির্মিত হয়েছে এই পার্কটি। যা গেল সেপ্টেম্বরে উদ্বোধন করা হয়।  

এছাড়া নিয়মিত গানও করছেন সালমা। সম্প্রতি গুণী অভিনেতা ফজলুর রহমান বাবুর সঙ্গে দ্বৈত কন্ঠে গান করেছেন সালমা। গানের শিরোনাম ‘সখি’। তারেক আনন্দের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। গেল ৮ অক্টোবর গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হয়েছে।

এর বাইরেও ‘শর্ত’ শিরোনামের আরও একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন সালমা। এনামুল কবির সুজনের কথায় গানটির সুর করেছেন মুরাদ নূর। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa