ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

জায়েদের জয় মানেন না নিপুণ, ভোট পুনর্গণনা চেয়ে আপিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
জায়েদের জয় মানেন না নিপুণ, ভোট পুনর্গণনা চেয়ে আপিল জায়েদ খান ও নিপুণ আক্তার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। কিন্তু সেই ফল মেনে নেননি প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার।

ভোট পুনর্গণনা চেয়ে আপিল করেছেন তিনি।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডে লিখিতভাবে আবেদন জমা দিয়েছেন নিপুণ। নির্বাচনের কাগজপত্র নিয়ে আপিল বোর্ড বসেছে। বিষয়টি তারা পর্যালোচনা করে দেখছেন।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পরিসংখ্যান নিয়ে হচ্ছে আলোচনা। সেখানে দেখা যায়, নির্বাচনে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ও নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট। দু’জনে মিলে পেয়েছেন ৩৩৯ ভোট। নির্বাচন কমিশনারের ব্রিফিং অনুযায়ী ভোট কাস্ট হয়েছে- ৩৬৫টি। ভোট বাতিল হয়েছে-১০, অর্থাৎ কার্যকরী ভোট ৩৫৫।

কিন্তু নিপুণ ও জায়েদ মিলে মোট ৩৩৯ ভোট আর সঠিক ভোট ৩৫৫! তাহলে হাতের বাকি ১৬ ভোট কোথায় গেল? এটা নিয়ে সরগম চলচ্চিত্রাঙ্গনও!

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে সকাল ৯টা ১২ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত শিল্পী সমিতির ভোটগ্রহণ চলে। এরপর আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হয় শনিবার (২৯ জানুয়ারি) সকাল ৬টায়।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa