ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

বিনোদন

৮ ব্যান্ড নিয়ে আইসিসিবি'তে জমকালো কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
৮ ব্যান্ড নিয়ে আইসিসিবি'তে জমকালো কনসার্ট

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি জমকালো কনসার্টের। এতে অংশ নেবে দেশের সেরা ৮টি রক ব্যান্ড।

 

‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স’ নামের প্রতীক্ষিত এই রক ইভেন্টে একসঙ্গে মঞ্চ মাতাবে দেশ সেরা ব্যান্ড আর্টসেল, ব্ল্যাক, ক্রিপটিক ফেইট, আর্বোভাইরাস, নেমেসিস, অ্যাভয়েড রাফা, দৃক এবং মেকানিক্স।  
শুক্রবার (২০ মে) বিকেল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত আইসিসিবি’র ৪ নং হলে এই রক ইভেন্টটি অনুষ্ঠিত হবে।  

এতে প্রায় ৫ হাজার দর্শকের সমাগম হবে বলে প্রত্যাশা করছেন আয়োজকরা। জনপ্রিয় ব্যান্ডগুলোর বিখ্যাত কিছু গান দিয়ে ইভেন্টের লাইন-আপ সাজানো হয়েছে।  

সুপার ব্যান্ড ‘হাইব্রিড’র পারফর্মেন্স এবং বিশেষ অতিথিদের উপস্থিতিসহ ভক্তদের জন্য দারুণ কিছু সারপ্রাইজ থাকছে ইভেন্টে। এছাড়া একটি সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনে অংশ নিয়ে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন একটি মোটরবাইক জেতার সুযোগ।

ঢাকায় অবস্থিত দ্য হাইভ, ম্যাডশেফ এবং ইশো’র সকল আউটলেট থেকে কনসার্টটির সরাসরি টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়া, অনলাইনে টিকেট সংগ্রহসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন www.getsetrock.com।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa