ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘চাদর’র সুর ও সংগীতের দায়িত্বে সোহেল-শহীদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
‘চাদর’র সুর ও সংগীতের দায়িত্বে সোহেল-শহীদ নির্মাতা জাকির হোসেন রাজুর সঙ্গে সোহেল ও শহীদ

বাংলাদেশ সরকারের অনুদানে চলতি বছর দুটি সিনেমা প্রযোজনা করবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। একটির নাম ‘চাদর’।

এটি নির্মাণ করবেন পরিচালক জাকির হোসেন রাজু।

বুধবার (৭ সেপ্টেম্বর) এফডিসিতে আনুষ্ঠানিকভাবে ‘চাদর’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই নির্মাতা।

গল্পের প্রয়োজনে এ সিনেমায় থাকছে বেশ কয়েকটি গান। এ গানগুলো লিখবেন পরিচালক রাজু নিজেই। আর এগুলোতে সুর ও সংগীতের দায়িত্ব পেলেন দুই তরুণ সংগীত পরিচালক সোহেল রাজ ও এস আই শহীদ।

জাকির হোসেন রাজু জানান, সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সাইমন সাদিক ও দর্শকপ্রিয় নায়িকা শবনম বুবলী।  

তিনি বলেন, ‘‘আমি সবসময়ই নতুন কিছু ভাবতে চেষ্টা করি। নতুনদের সঙ্গে কাজ করার চেষ্টা করি। আর সিনেমায় গানের বিষয়েও আমি খুবই সিরিয়াস। সেই জায়গা থেকেই সোহেল ও শহীদকে ‘চাদর’ সিনেমায় যুক্ত করা। আশা করি ‘চাদর’ সিনেমার গানগুলোও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। ’’

জাকির হোসেন রাজু আরো জানান, আগামী সপ্তাহেই গানের রেকর্ড হবে। দুই একদিনের মধ্যেই হবে শিল্পী বাছাই। আগামী ১০-১২ সেপ্টেম্বর ঢাকার বিভিন্ন জায়গায় ‘চাদর’ সিনেমার শুটিং শুরু হবে।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।