ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুলের হতাশার ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
লিভারপুলের হতাশার ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগে রেলিগেশন পর্যায়ে রয়েছে ওলভস। লিভারপুলও যে খুব ছন্দে আছে তা কিন্তু নয়।

মৌসুম শেষে সেরা চারে জায়গা করে নিতে পারবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা। তবে এফএ কাপের ম্যাচে ওলভসের বিপক্ষে সবদিক থেকেই এগিয়ে থাকার কথা অলরেডদের। কিন্তু ২-২ গোলে ড্র করে চমক দেখিয়েছে ওলভস। যার ফলে তৃতীয় রাউন্ডের ম্যাচটি আবারও খেলতে হবে দুই দলকে।  

অ্যানফিল্ডে ২৬ মিনিটেই পিছিয়ে যায় লিভারপুল। সেটা গোলরক্ষক আলিসন বেকারের হাস্যকর ভুলে। ফাঁকায় থাকা ওলভস ফরোয়ার্ড গনসালো গুয়েদেসকে পাস দিয়ে বসেন তিনি। ওয়ান টু ওয়ান শটে গোল করতে গুয়েদেস কোনো ভুল করেননি।

বিরতির আগমুহূর্তে অলরেডদের সমতায় ফেরান দারউইন নুনিয়েস। ট্রেন্ট আলেক্সান্দার আরনল্ডের পাস থেকে দারুণ ভলিতে জালের ঠিকানা খুঁজে নেন এই ফরোয়ার্ড। বিরতির পর স্বাগতিকদের এগিয়ে দেন মোহামেদ সালাহ। তাতে জয়ের পথেই ছিল অলরেডরা। কিন্তু দুর্বল ডিফেন্স ওলভসকে সুযোগ করে দেয় আবারও। মাথিউস কুনিয়ার পাস থেকে সমতা হুয়াং হি-চান। শেষ মুহূর্ত জয়সূচক গোলটিও পেয়ে যায় ওলভস। ভিএআরে ধরা পড়ে গোল করার আগে অফসাইডে ছিলেন ততি।

তবে লিভারপুলকে বিদায় করার আরও একটি সুযোগ পাচ্ছে ওলভস। আগামী ১০দিনের ভেতর পুনরায় মাঠে গড়াবে এই ম্যাচ।

বাংলাদেশ সময় : ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।