ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৯, ২৬ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

ফুটবল

বসুন্ধরা কিংসের জয়ের নায়ক দোরিয়েলতন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
বসুন্ধরা কিংসের জয়ের নায়ক দোরিয়েলতন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ (৩ ফেব্রুয়ারি) মোহামেডানের বিপক্ষে মাঠে নেমেছিল বসুন্ধরা কিংস। কুমিল্লায় ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আক্রমণ-প্রতিআক্রমণে জমে ওঠা ম্যাচে গোলের দেখা মিলছিল না।

ম্যাচের শেষ মিনিটে ডেডলক ভাঙলেন দোরিয়েলতন গোমেজ। যোগ করা সময়ের শেষ মিনিটে হেডে গোল করে বসুন্ধরা কিংসকে জয় এনে দেন তিনি। গোলশূন্য ড্রয়ের পরিবর্তে তাই ১-০ ব্যবধানে শেষ হয় ম্যাচ।

ম্যাচে শুরু থেকে প্রতিপক্ষের উপর চড়াও হয়ে খেলতে থাকে বসুন্ধরা কিংস। প্রথমার্ধের পুরোটা সময়ই নিজেদের রক্ষণ সামলাতে ব্যাস্ত থাকতে হয়েছে মোহামেডানকে। গোলমুখে বসুন্ধরা বেশ কিছু ভালো সুযোগ তৈরি করলেও মোহামেডানের জমাট রক্ষণের কাছে এসে থামতে হয়।  

প্রথমার্ধেই গোলের দেখা পেতেন দোরিয়েলতন গোমেজ। তার বাইসাইলে কিক ক্রসবারে  লাগলে এগিয়ে যেতে পারেনি বসুন্ধরা। গোলশূন্য প্রথমার্ধের পর পুরো বদলে যায় মোহামেডানের খেলা। গোলের জন্য মরিয়া হয়ে ওঠে তারা।  

৫৪তম মিনিটে সতীর্থের আড়াআড়ি পাসে গোলমুখ থেকে টোকা দিতে পারেননি ভেনেজুয়েলার ফরোয়ার্ড দানিয়েল ফেবলেস। ম্যাচ যখন নিশ্চিত ড্র’য়ের পথে এগোচ্ছিল, তখনই কিংসের জয়ের দরজা খুলে দেন দোরিয়েলতন। যোগ করা সময়ের শেষ মিনিটে রবসন রোবিনহোর কর্নারে হেডে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান। লিগে এবার এটি তার সপ্তম গোল।

টানা আট জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সংহত করল বসুন্ধরা কিংস। সাত ম্যাচে ৬ পয়েন্ট মোহামেডানের। দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে গোলশূন্য ড্র করেছে ফর্টিস এফসি। ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ফর্টিস। সাত ম্যাচে চার পয়েন্ট নিয় দশম স্থানে চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa