ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বায়ার্নের বিপক্ষে খেলবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
বায়ার্নের বিপক্ষে খেলবেন মেসি

হ্যামস্ট্রিংয়ের চোটে লিগ ওয়ানে মোনাকোর বিপক্ষের ম্যাচটি থেকে ছিটকে গেছেন লিওনেল মেসি। আজ রাতের ম্যাচে তাকে পাচ্ছে না পিএসজি।

তবে শঙ্কা ছিল চ্যাম্পিয়নস লিগে বায়ার্নের সঙ্গে ম্যাচটিতে তাকে পাওয়া নিয়েও। কিন্তু সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন দলটির কোচ ক্রিস্তফ গালতিয়ের।

মার্সেইয়ের বিপক্ষে ২-১ গোলে হেরে ফ্রেঞ্চ কাপ থেকে বিদায় নিয়েছে পিএসজি। সেই ম্যাচে বিদায়ের হতাশা আরও বাড়ে মেসি চোটে পড়ায়। ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছিল, মেসির চোট এতটাই গুরুতর, হয়তো বায়ার্নের বিপক্ষে ম্যাচ থেকে তিনি ছিটকে যেতে পারেন। তবে সংবাদ সম্মেলনে গালতিয়ের বলেছেন, ‘লিওকে আমরা মোনাকোর বিপক্ষে পাচ্ছি না। তবে ও সোমবারই অনুশীলনে ফিরবে। পরের ম্যাচে তাই ওকে পাওয়া নিয়ে সন্দেহ নেই। ’

পিএসজির হয়ে চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে আছেন মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৫ ম্যাচে ১৫ গোল করার সঙ্গে করিয়েছেন আরও ১৪টি। চোটের কারণে বায়ার্নের বিপক্ষে খেলতে পারবেন না কিলিয়ান এমবাপ্পে। তবে এমবাপ্পের চোট নিয়ে ‘সন্দেহ’ প্রকাশ করেছিলেন বায়ার্ন কোচ ইউলিয়ান নাগলসমান। বলেছিলেন, এমবাপ্পে আছেন ধরে নিয়েই তিনি পরিকল্পনা সাজাবেন।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।