ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্ষেপলেন নেইমার, উত্তপ্ত পিএসজির ড্রেসিং রুম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ক্ষেপলেন নেইমার, উত্তপ্ত পিএসজির ড্রেসিং রুম

নতুন বছরের শুরুটা ভালোভাবেই কাটাতে চায় ক্লাবগুলো। কিন্তু পিএসজির দুঃসময় যেন পিছু ছাড়ার নামই নিচ্ছে না।

চলতি বছর ১০ ম্যাচ খেলে ৪টিতেই হেরেছে তারা। বাদ পড়েছে সুপার কাপ থেকে। সবশেষ গতকাল মোনাকোর বিপক্ষে ৩-১ গোলে হারের পর ড্রেসিং রুমের পরিবেশ আর স্বাভাবিক থাকেনি।  

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপের জানায়, ম্যাচশেষে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোসের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন নেইমার। খেলায় আগ্রাসী মনোভাব না দেখানো খেলোয়াড়দের ওপর চটে যান কাম্পোস। কিন্তু নেইমার তা মানতে পারেননি। ক্ষেপে গিয়ে পর্তুগিজ ভাষায় দু-চার কথা শুনিয়ে দেন কাম্পোসকে। তাতে যোগ দেন পিএসজি অধিনায়ক ও নেইমারের স্বদেশি মার্কিনিওসও।

মোনাকোর বিপক্ষে নেইমার নিজেও খুব একটা ছন্দে ছিলেন না। ইনজুরির কারণে এদিন খেলেননি লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। তাই আক্রমণভাগের গুরুদায়িত্বটা ছিল তার ওপরই। তবে খেলার বিভিন্ন সময় বল না পেয়ে সতীর্থদের প্রতি তার ক্ষোভ, হতাশা ছিল প্রকাশ্যে। বেশ কয়েকজনের ওপর সমালোচনাসূচক শব্দও ব্যবহার করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। যার অন্যতম শিকার হুগো একিতিকি।  

হারের পর পিএসজির বেশিরভাগ ফুটবলারই সমর্থকদের চোখে চোখ মেলাতে পারছিলেন না। সমর্থকদের হতাশা বোঝার পর মাইকে কথা বলে তাদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন প্রেসনেল কিম্পেম্বে। এই ডিফেন্ডার বলেন, ‘এটা সংকট নয়। মৌসুমের এখনো দীর্ঘ পথ বাকি। এমন ফলের পরও এটা শেষ হয়ে যায়নি। ভাল পারফরম্যান্স দিয়ে জেগে ওঠার কাজটা আমাদের ওপর নির্ভর করছে। আমরা বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের দায়িত্ব নিতে হবে এবং মাঠে ঠিক জিনিসগুলো করতে হবে। চিন্তার কোনো কারণ নেই। ’ 

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোয় বায়ার্ন মিউনিখে বিপক্ষে নামবে পিএসজি। তবে ড্রেসিং রুমের এই অশান্ত পরিবেশ ম্যাচে নেতিবাচক প্রভাব ফেলবে কি না তা সময়ই বলে দেবে। দুঃসময় চললেও ২৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে আছে ক্রিস্তফ গালতিয়েরের শিষ্যরা।    

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।