ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘দ্রুত ফিরে এসো’, নেইমারের উদ্দেশে এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
‘দ্রুত ফিরে এসো’, নেইমারের উদ্দেশে এমবাপ্পে

লিগ ওয়ানে লিলের বিপক্ষে ইনজুরিতে পড়ে স্ট্রেচারে করে মাঠ থেকেই বিদায় নিতে হয় নেইমার জুনিয়কে। ম্যাচটিতে পিএসজি ৪-৩ ব্যবধানে জিতে নিলেও ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়ে রয়ে যায় অনিশ্চয়তা।

লিলের বেনজামিন আন্দ্রের করা সেই ইনজুরির কারণে ২০ দিনের মতো মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। এমন কঠিন মুহূর্তে তার পাশে দাঁড়িয়েছেন সতীর্থ কিলিয়ান এমবাপ্পে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রামে নেইমারকে মেনশন করে এক পোস্টে তিনি বলেন, ‘শক্ত থাকো। দলের সবাই তোমার জন্য অপেক্ষা করছে। দ্রুত ফিরে আসো ভাই। ’

এর আগে লিলের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে গোড়ালি মচকে যায় নেইমারের। যদিও এমআরআই স্ক্যানের পর কোনো চিড় ধরা পড়েনি। তবে লিগামেন্টের বিষয়ে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি। প্রতিনিয়ত ইনজুরির শিকার হয়ে স্বাভাবিকভাবেই বিরক্তি ফুটে উঠে নেইমারের চোখেমুখে। ইনস্টাগ্রামে নিজের পায়ের ছবি দিয়ে তিনি লেখেন, ‘বারবার’, সঙ্গে একটি কান্নার ইমোজিও জুড়ে দেন।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad