ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪৩০, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

১০৩ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে বেলিংহাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ৭, ২০২৩
১০৩ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে বেলিংহাম

এপ্রিল মাসেই সম্পন্ন হয় মৌখিক চুক্তি। বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণার।

যদিও রিয়াল মাদ্রিদ থেকে এখনও কোনো বিবৃতি পাওয়া যায়নি। তবে বরুশিয়া ডর্টমুন্ড নিশ্চিত করছেন ক্লাব ছাড়ছেন জুডে বেলিংহাম। সেখান থেকে লস ব্লাঙ্কোস শিবিরেই যোগ দেবেন তরুণ এই মিডফিল্ডার।  

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানান, ছয় বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ইংলিশ এই মিডফিল্ডার। তাকে দলে ভেড়াতে স্প্যানিশ ক্লাবটিকে গুণতে হয়েছে ১০৩ মিলিয়ন ইউরো। এছাড়া প্রায় ৩০ মিলিয়ন বোনাসও দিতে হবে ডর্টমুন্ডকে। প্রতি বছর রিয়াল থেকে ১০ অথবা ১২ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি।

কয়েকদিনের মধ্যেই রিয়ালে উড়াল দেবেনে বেলিংহাম। সেখানেই হবে তার মেডিক্যাল। একইসঙ্গে তাকে দর্শকদের সামনে উপস্থিত করা হবে।  

কাতার বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে দুর্দান্ত পারফর্ম করা বেলিংহাম ২০২০ সালে বার্মিংহাম সিটি থেকে যোগ দেন ডর্টমুন্ডে। সেখানে তিনি ক্লাব ইতিহাসের সবচেয়ে কমবয়সী অধিনায়ক হয়ে রেকর্ডও গড়েন। জার্মান ক্লাবটির হয়ে ৪২ ম্যাচ তিনি করেন ১৪ গোল। সতীর্থদের দিয়ে করান ৭টি।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa