ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসি মায়ামিতে যাওয়ায় অবাক হননি নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ১০, ২০২৩
মেসি মায়ামিতে যাওয়ায় অবাক হননি নেইমার

ক্যারিয়ারে অর্জনের আর কিছুই বাকি নেই। তবুও ৩৫ বছর বয়সে এসে প্রতিযোগিতাপূর্ণ লিগে দেখানোর সামর্থ্য আছে লিওনেল মেসির।

কিন্তু তা সত্ত্বেও ইউরোপিয়ান অধ্যায়ের ইতি টানলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। যোগ দিয়েছেন মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে। তাতে অবাক হননি তার সাবেক সতীর্থ নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আগেই জানতেন মেসি ইন্টার মায়ামিতে যাবেন।

নেইমারের অনুরোধেই পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি- এমন গুঞ্জন প্রায়শই শোনা যায়। তবে ফরাসি ক্লাবটিতে খুব একটা সুখী ছিলেন না এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ক্লাব ছাড়ার সময় এমনটা বলে গেছেন অকপটে। তার সঙ্গে এমন কিছু যে হবে, তা কখনো ভাবতে পারেননি নেইমার। তবে বন্ধুর প্রতি সবসময় শুভকামনা আছে তার।

নেইমার বলেন, ‘আমি আগে থেকেই সব জানতাম। আমি জানতাম সে (মেসি) মায়ামিতে যাবে। আমরা ইতোমধ্যেই বিষয়টি নিয়ে কথা বলেছি। আমি তাকে জানিয়েছি, মায়ামিতে সে বেশ আনন্দেই থাকবে। মেসির জন্য আমি খুব খুশি। অবশ্য চলে যাচ্ছে বলে কিছুটা খারাপ তো লাগছেই। ’

দুই মৌসুম কাটিয়ে পিএসজি ছেড়েছেন মেসি। নেইমার ক্লাবটিতে আছেন ২০১৭ সাল থেকে। তবে ইনজুরি ও নানা ঘটিতে কারণে বেশ বিতর্কিত। প্রায় প্রত্যেক দলবদলেই তাকে নিয়ে গুঞ্জন ওঠে বেশ। এবারও যে উঠছে না তা কিন্ত নয়। পিএসজিও তাকে রাখতে আগ্রহী নয় বলে শোনা যাচ্ছে। তবে নেইমারের জন্য সাবেক ক্লাব বার্সেলোনার দরজা বন্ধ বলে জানিয়েছেন কোচ জাভি হার্নান্দেজ।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।