ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা মহানগর লিগ কমিটির ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তত্ত্বাবধানে শুরু হয়েছে তৃতীয় বিভাগ ফুটবল লিগ। আজ (১০ জুন) বসুন্ধরা কিংস অ্যারেনায় তৃতীয় বিভাগ ফুটবল লিগের উদ্বোধন করেছেন বাফুফে সহ-সভাপতি, ঢাকা মহানগর লিগ কমিটির চেয়ারম্যান এবং বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান।

 

এবারের লিগে ১৫টি দল অংশ নিচ্ছে। সিঙ্গেল লিগ পদ্ধতিতে লিগ আয়োজিত হবে। আজ উদ্বোধনী দিনের খেলা বসুন্ধরা কিংস অ্যারেনায় আয়োজিত হলেও লিগের বাকি খেলা গড়াবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে।

উদ্বোধনী দিনের খেলায় আজ মাঠে নেমেছিল শান্তিনগর ক্লাব এবং গ্রীন ওয়েলফেয়ার সেন্টার মুন্সিগঞ্জ। ম্যাচে ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মুন্সিগঞ্জ। দলের হয়ে গোল করেন রাফিউল ইসলাম, হৃদয় চৌধুরী, মোহাম্মদ ইয়াসিন।

আজ উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি (মফুলীক) এর কো-চেয়ারম্যান মো. ইলিয়াস হোসেন, বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ ইমরান হোসেন তুষার, মফুলীক-এর ডেপুটি চেয়ারম্যান এনামুল হক আবুল, মফুলীক-এর সদস্য এবং দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ কমিটির সম্পাদক জাকির হোসেনসহ আরও অনেকে।

এবারের লিগে অংশগ্রহণকারী প্রতিটি ক্লাবকে অংশগ্রহণ ফি হিসেবে এক লাখ টাকা দেওয়া হয়েছে। এছাড়াও জার্সি এবং প্রতিটি দলকে পাঁচটি করে বল প্রদান করা হয়েছে।

বাংলাদেশে সময়: ১৯১৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।