ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

রেফারিং নিয়ে আক্ষেপ নেই কাবরেরার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
রেফারিং নিয়ে আক্ষেপ নেই কাবরেরার

আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচেই ড্র করেছে বাংলাদেশে। র‌্যাংকিংয়ে ৩২ ধাপ এগিয়ে থাকা দলটির বিপক্ষে এই ফলাফলে সন্তুষ্ট কোচ হাভিয়ের কাবরেরা।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করেছিল বাংলাদেশ। আজ পিছিয়ে পড়েও ১-১ গোলে ড্র করেছে তারা। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মালদ্বীপের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ম্যাচের আগে নিজেদের প্রমাণ করতে পেরেছেন বলে মনে করেন কাবরেরা।  

তিনি বলেন, ‘আমাদের মূল লক্ষ্য ছিল মালদ্বীপের বিপক্ষে ম্যাচের আগে নিজেদের যাচাই করে নেয়া। আমার মনে হয় আমরা সঠিক পথেই আছি। আমরা নিজেদের প্রমাণ করতে পেরেছি। এখন আমাদের মূল লক্ষ্য মালদ্বীপকে হারিয়ে পরের রাউন্ডে স্থান করে নেওয়া। ’ 

আজ ম্যাচে মাঠের খেলার পাশাপাশি উত্তেজনা ছড়িয়েছে ডাগআউটেও। বাংলাদেশের  সহকারী কোচ হাসান আল মামুন এবং আফগানিস্তানের কোচ আবদুল্লাহ আল মুতাইরি দেখেছেন লাল কার্ড। এছাড়াও আরও সাতটি হলুদ কার্ড দেখেছেন দুই দলের ফুটবলাররা। জামালের পেনাল্টির আবেদনে সাড়া দেননি রেফারি।  এসব নিয়ে আক্ষেপ নেই বলে জানিয়েছেন কাবরেরা।

তিনি বলেন, ‘এগুলো সব কিছুই সবাই দেখেছে। মাঠে কী হয়েছে। আমি রেফারিং নিয়ে কিছু বলতে চাই না। সকলেই দেখেছেন, এটা তারাই বিবেচনা করবেন। ’

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।