ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

কন্যাসন্তানের বাবা হতে চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
কন্যাসন্তানের বাবা হতে চান মেসি

তিন সন্তানের বাবা তিনি। তবে তিনজনই ছেলে।

আরও একবার বাবা হতে চান লিওনেল মেসি। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ডের আশা, এবার যেন তার পরিবারের কোল আলো করে জন্ম নেয় একটি মেয়ে। আর্জেন্টাইন ভিত্তিক ওলগা নামক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি।

স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে মেসির সম্পর্কটা অনেকদিনের। ২০১৭ সালে বিয়ে করেন তারা। বিয়ের আগে দুটি ও বিয়ের পরে একটি সন্তান আসে এই দম্পতির ঘরে। এবার চতুর্থ সন্তানের অপেক্ষায় আছেন তারা।

মেসি বলেন, 'আমরা আরও একটি সন্তান নিতে চাই। দেখি এবার মেয়ে হয় কি না। আন্তোনেলা একজন ভালো মা। আমি তার প্রতি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সঙ্গে থাকে। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়। '

কাতার বিশ্বকাপ জয়ের পর মেসির ক্যারিয়ারে অপূর্ণতা বলতে কিছু নেই। তবে এখনই অবসরের কথা ভাবছেন না তিনি। একইসঙ্গে ভাবছেন না আগামী বিশ্বকাপে খেলার কথা।

আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, 'আমি এখনো আগামী বিশ্বকাপ নিয়ে ভাবছি না, এটা অনেক দূরে। হ্যাঁ, আসন্ন কোপা আমেরিকা নিয়ে ভাবছি। দারুণ এক টুর্নামেন্ট হতে যাচ্ছে। এরপর দেখা যাবে। এটা (খেলা চালিয়ে যাওয়া) নির্ভর করছে আমার শরীরের ওপর। (বিশ্বকাপ জয়ের) বছর কেটে গেছে এবং আমাদের দেখতে হবে দিনকে দিন আমি কেমন অনুভব করি। আমি দূরের কথা ভাবতে চাই না। যতটা পারি খেলা উপভোগ করতে চাই। '

বিশ্বকাপ জিতে আর্জেন্টিনার বাকি ফুটবলাররা নিজ নিজ ক্লাবে বড় সংবর্ধনা পেলেও মেসির কপালে তা জুটেনি। পিএসজি তাকে নিয়ে তেমন কোনো আয়োজনই করেনি বলে অভিযোগ করেছেন তিনি।

মেসি বলেন, 'আর্জেন্টিনার বাকি ২৫ সতীর্থদের সঙ্গে তুলনা করলে, আমিই একমাত্র খেলোয়াড় ছিলাম যে ক্লাবের কাছ থেকে (বিশ্বকাপ জয়ের জন্য) কোনো স্বীকৃতি পাইনি। '
  
বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।