ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ছন্দহীন নেইমার, থামল আল হিলালের জয়রথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ছন্দহীন নেইমার, থামল আল হিলালের জয়রথ

সৌদি প্রো লিগে টানা চার ম্যাচ জিতে রীতিমত উড়ছিল আল হিলাল। কিন্তু গতকাল তলানির দিকের দল দামাকের কাছে হোঁচট খেয়েছে তারা।

 নেইমারের ছন্দহীন থাকার ম্যাচে ১-১ গোলে ড্র করে জয়রথ ভাঙে ক্লাবটির।

বরাবরের মতো এই ম্যাচেও সবচেয়ে বেশি নজর ছিল নেইমারের ওপর। কিন্তু ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড নিজের নতুন ক্লাবে খোলস ছেড়েই বের হতে পারছেন না। গোল তো পাচ্ছেনই না এমনকি গোলেও সহায়তা করার কোনো সুযোগও কাজে লাগাতে পারছেন না, পারফরম্যান্সে নেই আগের ছাপ।  

যদিও প্রিন্স সুলতান বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের ৯ মিনিটেই এগিয়ে যায় আল হিলাল। সালিম আল-দোসারির ক্রস থেকে দুর্দান্ত হেডে জাল খুঁজে নেন মালকম। কিন্তু এগিয়ে থেকেও আল হিলাল পারফর্ম করতে পারেনি প্রত্যাশা অনুযায়ী। উল্টো গোলরক্ষক ইয়াসিন বুনোকে বেশ কয়েকবার বিপদ সামলাতে হয়।

দ্বিতীয়ার্ধে আর দামাককে আটকাতে পারেননি বুনো। ৬৮ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে তাকে পরাস্ত করেন নিকোলাই স্তানসিও। যার ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় আল হিলালকে। ৭ ম্যাচে ৫ জয় ও ২ হারে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে তারা।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।