ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

সৌদির ঐতিহ্যবাহী পোশাকে তলোয়ার হাতে দাঁড়িয়ে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
সৌদির ঐতিহ্যবাহী পোশাকে তলোয়ার হাতে দাঁড়িয়ে রোনালদো

সৌদি আরবের ঐতিহ্যবাহী নাচ, বাজনা ও পোশাকের সঙ্গে তলোয়ার হাতে দাঁড়িয়ে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এমনটাই দেখা গিয়েছে গতকাল দেশটির জাতীয় দিবস উপলক্ষে আল নাসরের পোস্ট করা এক ভিডিওতে।

শুধু রোনালদোই নয়, এই ক্লিপটিতে একইভাবে যুক্ত ছিলেন সাদিও মানে-আলেক্স তেলেসরাও।

ইউরোপের পাঠ চুকিয়ে ২০২২ সালে সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন রোনালদো। এরপর একে একে ইউরোপের অনেক তারকা ফুটবলারকে নিজেদের লিগে আনে সৌদি আরব। নিজেদের ঐতিহ্য-ইতিহাস বিশ্বের বুকে তুলে ধরার পাশাপাশি লিগকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য বড় অঙ্কের বিনিয়োগ করে যাচ্ছে তারা। ধীরে ধীরে সফলতারও মুখ দেখছে দেশটি।  

গতকাল (শুক্রবার) তেমনই এক উদ্যোগের অংশ হয় আল নাসর। প্রতি বছরের ২৩ সেপ্টেম্বর সৌদি আরব নিজেদের জাতীয় দিবস পালন করে। সেই উপলক্ষে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে আড়াই মিনিটের এক ভিডিও ক্লিপ প্রকাশ করে আল নাসর। যেখানে রোনালদোর পাশাপাশি ক্লাবটির বড় সব তারকাকে সৌদির ঐতিহ্যবাহী পোশাক পরে গান ও সুর মেলাতে দেখা যায়।

ভিডিও ক্লিপটিতে দেখা যায় নাসরের খেলোয়াড় আবদুল রহমান গারিব ও নাওয়াফ আলাকিদি বাদ্য বাজাচ্ছেন। গোলরক্ষক ওয়ালিদ আবদুল্লাহ কফি বানাচ্ছেন ওতাভিওর জন্য। পর্তুগিজ এই ‍ফুটবলার হেয়ারকাট দিচ্ছেন জাতীয় দিবসের অনুষ্ঠানে যাওয়ার জন্য। ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকা আল নাসরের কোচ লুইস ক্রাস্তোর পোশাকের মাপ নিচ্ছেন। সেনেগালিজ তারকা সাদিও মানে ঐতিহ্যবাহী পোশাক পরিধান করে তলোয়ার হাতে দাঁড়িয়ে সুর মেলাচ্ছেন।  

ভিডিওর আকর্ষণে থাকা রোনালদো তখনই হাজির হন সৌদি আরবের ঐতিহ্যবাহী পোশাক পরে। পর্তুগিজ তারকা গানে সুর মেলানোর পাশাপাশি তলোয়ার হাতে নেতৃত্ব দিচ্ছেন সবাইকে। তার সঙ্গে ছিলেন সতীর্থ আবদুল্লাহ আল খাইবারি, মার্সেলো ব্রোজোভিক ও সুলতান আল ঘানাম।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।