ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয় সংগৃহীত ছবি

ক্যারিয়ারে ৮৫০-এর বেশি গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সবধরনের গোলই আছে তার ঝুলিতে।

কিন্তু এবার যে গোলটি করলেন তিনি, তাকে এক বাক্যে বলতে হয় 'অদ্ভুতুড়ে'। ম্যাচে আরও একটি গোল করেছেন পর্তুগিজ উইঙ্গার। তার জোড়া গোলে ভর করেই দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে আল নাসর।

গত রাতে সৌদি প্রো লিগের ম্যাচে রোনালদোরা ৪-৩ গোলে আল আহলিকে হারিয়েছেন। ম্যাচের শুরুতে দুই দলেরই সমর্থকরা গ্যালারিতে রীতিমতো উৎসব শুরু করে দেন। অনেকের হাতে দেখা যায় মশাল, যা থেকে বিভিন্ন রঙের ধোঁয়া বের হয়ে গ্যালারির বড় একটা অংশ পুরো অন্ধকারে ঢেকে যায়।  

প্রথম মিনিট থেকেই ধোঁয়ার কুণ্ডলী ছড়িয়ে পড়ে মাঠের ভেতরে। এর মধ্যে চতুর্থ মিনিটে বাঁদিক থেকে বক্সে ঢুকে পড়েন রোনালদো। এক ডিফেন্ডার তাকে ঠেকাতে সঙ্গেই ছিলেন। কিন্তু বাঁ পায়ে দুর্দান্ত যে শটটি গোলমুখে নেন পর্তুগিজ উইঙ্গার, তা ঠেকাতে হয়তো এমনিতেও হিমশিম খেতে হতো, কিন্তু ধোঁয়ার কুণ্ডলীর কারণে বল দেখতেই পাননি চেলসি থেকে এ মৌসুমেই আল আহলিতে পাড়ি জমানো সেনেগালিজ গোলরক্ষক এদুয়ার্দ মেন্দি।

অষ্টম মিনিটেই ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিলেন রোনালদো। অ্যান্ডারসন তালিস্কার ক্রসে তার নেওয়া শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। কিছুক্ষণ পর তার ফ্রি-কিকে বল গিয়ে জমা হয় মেন্দির গ্লাভসে। বিরতির পর অবশ্য দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান রোনালদো। ঝোড়োগতিতে দৌড়ে আল আহলির রক্ষণে ঢুকে পড়েন তিনি। বাঁ পায়ের জাদুতে রক্ষণকে বোকা বানিয়ে দারুণ এক শট নেন পর্তুগিজ তারকা। তার গোলে ব্যবধান ৪-২ এ নিয়ে যায় আল নাসর। এর মাঝে জোড়া গোল করেছেন তালিস্কাও। আল আহলির হয়ে গোল শোধ করেছেন ফ্র্যাঙ্ক কেসি, রিয়াদ মাহরেজ এবং ফেরাস আলবারিকান।

৭ ম্যাচে পঞ্চম জয়ের দেখা পাওয়া আল নাসর ১৫ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। একই সংখ্যক ম্যাচ খেলে সমান পয়েন্ট আল আহলিরও। তবে গোল ব্যবধানে এগিয়ে আল নাসর। আর ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।