ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

কোচের সঙ্গে দ্বন্দ্ব নেই নেইমারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
কোচের সঙ্গে দ্বন্দ্ব নেই নেইমারের

কোচের সঙ্গে দ্বন্দ্বের কারণে এক মাস না যেতেই আল হিলাল ছাড়তে চান নেইমার। শৈশবের স্বদেশি ক্লাব সান্তোসে ফিরে ২০২৬ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিতে চান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এমন গুঞ্জনই ভাসছে বিভিন্ন সংবাদমাধ্যমে। তবে তা উড়িয়ে দিলেন খোদ নেইমার ও আল হিলাল কোচ জর্জ জেসুস।

চলতি মৌসুমেই দুই বছরের চুক্তিতে আল হিলালে যোগ দেন নেইমার। কিন্তু সৌদি ক্লাবটির হয়ে তিন ম্যাচ খেলে এখনো গোলের দেখা পাননি তিনি। যদিও দুটি ম্যাচে অ্যাসিস্ট করেছেন। এরই মধ্যে শোনা গেল কোচের সঙ্গে দ্বন্দ্ব জড়িয়েছেন বর্তমানে সেরা ছন্দে না থাকা এই ফরোয়ার্ড।

তবে নেইমার এনিয়ে ইনস্টাগ্রামে লেখেন, ‘এসব মিথ্যা। আপনাদের এগুলো বিশ্বাস করা থামাতে হবে। এমন সব পেজ যেখানে লাখ লাখ অনুসারী, সেখানে মিথ্যা খবর প্রকাশ করা অনুচিত। দয়া করে এগুলো বন্ধ করুন। ’

গতকাল কিংস কাপে আল জাবালাইনকে ১-০ গোলে হারায় আল হিলাল। সেই ম্যাচের পর জেসুস বলেন, ‘আল হিলালে যোগ দেওয়ার আগ থেকেই নেইমারের সঙ্গে আমার সম্পর্কটা দৃঢ়। যখন সে ফর্মে ফিরবে, তখন আল হিলালের আক্রমণের ধরনটা বদলে দেবে। আমি গুজবে কান দিই না। আমি কোচ এবং আমি সরাসরি খেলোয়াড়দের সঙ্গে কথা বলি। এই প্রশ্ন করার উদ্দেশ্য কী? একজন কোচ কি তার খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে পারে না? আপনি কি কোনো ইঙ্গিত দেওয়ার চেষ্টা করছেন? আপনি কি বিতর্ক সৃষ্টি করার চেষ্টা করছেন?‘

আল হিলালে যোগ দেওয়ার সময় ইনজুরিতে ছিলেন নেইমার। তাই শুরুর কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। চলতি মাসেই মাঠে ফেরেন তিনি। যদিও গতকাল কিংস কাপের ম্যাচে বিশ্রামে রাখা হয় তাকে। আগামী ২৯ সেপ্টেম্বর সৌদি প্রো লিগের ম্যাচে আল-শাবাবের বিপক্ষে খেলবে আল হিলাল। সেই ম্যাচে নেইমার খেলবেন কি না, তা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।