ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

‘স্বচ্ছ্বতা বজায় রেখে কাজ করতে চাই’

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
‘স্বচ্ছ্বতা বজায় রেখে কাজ করতে চাই’

বাফুফের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ফিফা কর্তৃক নিষিদ্ধ হওয়ার পর গত ১৭ এপ্রিল বাফুফের জরুরি সভায় ইমরান হোসেন তুষারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছিল বাফুফে। তার আগে তুষার ছিলেন বাফুফে সভাপতির ব্যক্তিগত সচিব।

গতকাল (৪ অক্টোবর) বাফুফের সাধারণ সভায় তুষারকে সাধারণ সম্পাদক পদে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত হয়।

সাড়ে ৫ মাস ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালনের পর ইমরান হোসেন তুষার বাফুফের স্থায়ী সাধারণ সম্পাদক হলেন। আগামী বছর ৩১ ডিসেম্বর পর্যন্ত সাধারণ সম্পাদক হিসেবে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থেকে স্থায়ী ভাবে দায়িত্ব পাওয়ার পর আরও দৃঢ় ভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন ইমরান। বাফুফেতে স্বচ্ছ্বতা বজায় রেখে কাজ করে যেতে চান বলে জানিয়েছেন তিনি। ইমরান বলেন, ‘বাফুফেতে আমি স্বচ্ছ্বতা বজায় রেখে কাজ করে যেতে চাই। এখন আর্থিক বিষয়গুলোতে অনেক বেশি কঠোর নিয়ম প্রয়োগ হচ্ছে। হিসাব বিভাগে স্বচ্ছ্বতা এখন এখন আমার প্রধান লক্ষ্য। ’

‘এছাড়া প্রতিটি কাজেই স্বচ্ছ্বতা বজায় রেখে বিতর্ক এড়িয়ে এগিয়ে যেতে চাই। ’ যোগ করেন তিনি।

তুষারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়ার পর থেকে বাফুফে স্থায়ী সাধারণ সম্পাদক খুঁজছিল। শেষ পর্যন্ত তাকেই বাফুফে স্থায়ী সাধারণ সম্পাদক হিসেবে নিয়োগ দিলো। গতকাল বুধবার অনুষ্ঠিত বাফুফের নির্বাহী কমিটির সভার ৮ নম্বর এজেন্ডায় ছিল সাধারণ সম্পাদক নিয়োগ নিয়ে আলোচনার সিদ্ধান্তের বিষয়টি।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।