ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

বাংলাদেশ-মালদ্বীপ ম্যাচ সরাসরি দেখা যাবে টি স্পোর্টস ও নিউজ টোয়েন্টিফোরের পর্দায়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
বাংলাদেশ-মালদ্বীপ ম্যাচ সরাসরি দেখা যাবে টি স্পোর্টস ও নিউজ টোয়েন্টিফোরের পর্দায়

বিশ্বকাপের প্রাক বাছাইপর্ব রাউন্ডের দ্বিতীয় লেগের খেলায় আগামী ১৭ অক্টোবর মুখোমুখি হবে বাংলাদেশ ও মালদ্বীপ। বাংলাদেশ সময় বিকাল ৫টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

বসুন্ধরা কিংস অ্যারেনা থেকে যা সরাসরি সম্প্রচার করবে দেশের একমাত্র খেলাভিত্তিক চ্যানেল টি স্পোর্টস ও নিউজ টোয়েন্টিফোর।  

এর আগে প্রথম লেগের খেলায় মালদ্বীপের বিপক্ষে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ। ঘরের মাঠে শেষ মুহূর্তের নাটকীয়তায় ৮৫ মিনিটে এগিয়ে যায় মালদ্বীপ। তবে যোগ করা সময়ে সাদ  উদ্দিনের গোলে সমতায় ফেরে বাংলাদেশ। শেষ পর্যন্ত ড্র নিয়েই দেশে ফেরে হাভিয়ের কাবরেরার দল।

গত মাসেই আন্তর্জাতিক অভিষেক হয় বসুন্ধরা কিংস অ্যারেনা। যেখানে আফগানিস্তানের বিপক্ষে দুটি  ম্যাচ ড্র করেন জামাল ভূঁইয়ারা। মূল বাছাইপর্বে খেলতে হলে ঘরের মাঠে আগামীকাল মালদ্বীপের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের।

এদিকে, ম্যাচটি গ্যালারিতে বসে দেখতে হলে প্রিমিয়ার ব্যাংকের মতিঝিল ও বসুন্ধরা (আবাসিক) শাখা থেকে টিকিট সংগ্রহ করতে হবে দর্শকদের। ভিআইপি ক্যাটাগরির টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। এছাড়া ক্যাটাগরি টু ১০০ টাকা ও ক্যাটাগরি ওয়ানের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়।

বাংলাদেশ সময় ঃ ১২১৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।