ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

লোনে অন্য ক্লাবে নয়, মায়ামিতেই থাকবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
লোনে অন্য ক্লাবে নয়, মায়ামিতেই থাকবেন মেসি

মেজর লিগ সকারের প্লে-অফে উঠতে পারেনি ইন্টার মায়ামি। তাই আগামী ২২ অক্টোবর চলতি মৌসুমের শেষ ম্যাচ খেলতে নামবে তারা।

আগামী জানুয়ারির আগে আর মাঠে নামার সম্ভাবনা নেই। এর আগে ফাঁকা সময়টায় কী করবেন লিওনেল মেসি?

বার্সেলোনায় থাকার সময় নভেম্বর-ডিসেম্বরে ঠিকই খেলায় ব্যস্ত থাকতে হয়েছে। কিন্তু এবারই প্রথম ক্যারিয়ারে এই সময়ে ক্লাবের হয়ে কোনো ম্যাচ খেলবেন না তিনি। গুঞ্জন উঠছিল যে, লোনে অন্য ক্লাবে যেতে পারেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে তা সত্য নয় বলে নিশ্চিত করেছেন মেসি।

তিনি বলেন, 'আমি অনুশীলন করব, আমাদের আগামী ম্যাচটি খেলব। নভেম্বরে জাতীয় দলের হয়ে খেলার জন্য সম্ভাব্য সেরা অবস্থায় থাকার চেষ্টা করব আমি। এরপর আর্জেন্টিনায় ছুটি কাটাবো। এবারই প্রথম মানসিক শান্তি নিয়ে পরিবার-বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য ডিসেম্বরে বেশি ছুটি পাচ্ছি আমি। জানুয়ারিতে প্রাক-মৌসুমের জন্য আবার মায়ামিতে ফিরব। শূন্য থেকে শুরু করব এবং সম্ভাব সেরা প্রস্তুতি নেব, যেমনটা সবসময় নিয়ে থাকি। '

মায়ামি প্লে-অফে না খেলতে পারায় মেসি বলেন, 'এটা লজ্জার। আমরা প্লে অফ খেলার খুব কাছে এসেছিলাম। আমি শেষ কয়েকটি ম্যাচ মিস করেছি। বেশ কিছু ইনজুরি ছিল। জুলাই মাসটা আমাদের জন্য বেশ কঠিন ছিল। প্রতি তিনদিনে একটি করে ম্যাচ খেলেছি আমরা, ভ্রমণ করেছি। তবে আমরা একটি টুর্নামেন্ট জিতেছি, যা ক্লাব ও আগামী বছরের জন্য খুবই গুরুত্বপূর্ণ। '

মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে এবার ৩৩ ম্যাচ খেলে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪'তে আছে মায়ামি। মেসিকে ছাড়া আজ শার্লটের বিপক্ষে পিছিয়ে থেকেও ২-২ গোলে ড্র করেছে তারা। শেষ ম্যাচে শার্লটই প্রতিপক্ষ হিসেবে থাকবে তাদের।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এএইচএস


 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।