ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

কিংসের জার্সিতে নতুন স্পন্সর ‘পকেট’

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
কিংসের জার্সিতে নতুন স্পন্সর ‘পকেট’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের জায়ান্ট বসুন্ধরা কিংসের জার্সিতে আসছে নতুন স্পন্সর। এবারের দলটির জার্সিতে দেখা যাবে ‘পকেট’র বিজ্ঞাপন।

ডিজিটাল পেমেন্ট সেবার জন্য ই-ওয়ালেট ‘পকেট’ নিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান এবিজি টেকনোলজিস।  

দেশে ও দেশের বাইরে নিজেদের প্রচারণার জন্য বসুন্ধরা কিংসকেই বেছে নিয়েছে তারা। ঘরোয়া আসর এবং এএফসি কাপে এই জার্সি পরেই খেলবে কিংস। এই ব্যাপারে ক্লাবটির মার্কেটিং ও মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক জানিয়েছেন, ‘এএফসি কাপে এই জার্সি পড়ে খেলার জন্য দুই একদিনের মধ্যেই আমরা আবেদন করবো। ’

‘বসুন্ধরা কিংস দেশে ও দেশের বাইরে যে পরিচিতি পেয়েছে, তাদের যে একটা সমর্থক গোষ্ঠি তৈরী হয়েছে, সেটাকে কাজে লাগাতেই পকেট আমাদের কিট স্পন্সর হয়েছে। এটা আমাদের দুই পক্ষের জন্যই একটা ভাল উদ্যোগ মনে করি। ’

এতদিন বসুন্ধরা গ্রুপের লোগোই কিংসের জার্সিতে শোভা পেয়েছে। এবার সেখানটাতেই থাকবে ‘পকেট’। আজই নৌবাহিনীর বিপক্ষে স্বাধীনতা কাপের ম্যাচ দিয়ে ঘরোয়া নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে কিংস। কিংস অ্যারেনায় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।