ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

সিঙ্গাপুরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবেন সাবিনারা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
সিঙ্গাপুরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবেন সাবিনারা

আগামী ডিসেম্বর মাসে সিঙ্গাপুরের বিপক্ষে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাংলাদেশ নারী ফুটবল দল। সাবিনাদের বিপক্ষে খেলতে ঢাকায় আসবে সিঙ্গাপুর।

ম্যাচের সম্ভাব্য তারিখ নির্ধারন করা হয়েছে ১ ও ৪ ডিসেম্বর। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচ দুটি আয়োজিত হওয়ার কথা রয়েছে। এশিয়ান গেমসের পর লেবাননের বিপক্ষে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ নারী ফুটবল দলের। অক্টোবরের শেষ সপ্তাহে ম্যাচ দুটি হওয়ার কথা ছিল লেবাননে। কিন্তু মধ্যপ্রাচ্যে যুদ্ধের কারণে ম্যাচ দুটি বাতিল করতে হয়েছে বাফুফেকে। তাই নির্ধারিত ওই ম্যাচ দুটি খেলা হয়নি সাবিনা-কৃষ্ণাদের। তার পরিবর্তে সিঙ্গাাপুরের বিপক্ষে ম্যাচ আয়োজন করছে বাফুফে।

সিঙ্গাপুরের বিপক্ষে খেলার বিষয়ে বাফুফের নির্বাহী কমিটির সদস্য ও নারী উইংয়ের চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা সিঙ্গাপুরে গিয়ে খেলতে চেয়েছিলাম। তারা স্বাগতিক না হয়ে বাংলাদেশে খেলতে আসতে চায়। আমাদের রাজনৈতিক অস্থিরতার বিষয়টিও অবহিত করেছি। সবকিছু জেনেই তারা খেলতে চাওয়ায় সম্মতি দিয়েছি। ’

সিঙ্গাপুরের বিপক্ষে আগেই সাবিনাদের ম্যাচ খেলানোর উদ্যোগ নিয়েছিল বাফুফে। সে দেশে গিয়ে দুটি ম্যাচ খেলার সবকিছু ঠিকঠাক হলেও সিঙ্গাপুরের অপারগতার কারণে সফর বাতিল করতে হয়েছিল বাফুফেকে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ০৮ নভেম্বর ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।