ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ব্রাজিল ও উরুগুয়ের ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
ব্রাজিল ও উরুগুয়ের ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনার

ইনজুরির কারণে বাছাইপর্বের সবশেষ ম্যাচের স্কোয়াডে ছিলেন না আনহেল দি মারিয়া। চলতি মাসে ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ এই উইঙ্গারকে।

এছাড়া স্কোয়াডে ডাক পেয়েছেন পাওলো দিবালা ও গিওভানি লো সেলসোরা। দলে নতুন মুখ পাবলো মাফেও ও ফ্রান্সিসকো ওরতেগা।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে শুরুটা দারুণ হয়েছে আর্জেন্টিনার। চার ম্যাচে সবকটিতে জিতে আছে পয়েন্ট তালিকার শীর্ষে । সেরা অবস্থান ধরে রাখতে এ মাসে বাছাইয়ের দুইটি ম্যাচ খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা। দুটোই বেশ কঠিন ম্যাচ তাদের জন্য।

আগামী ১৭ নভেম্বর আর্জেন্টিনার প্রতিপক্ষ দুইবারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। পরের ম্যাচে আগামী ২২ নভেম্বর মারাকানা স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে খেলবেন লিওনেল মেসিরা। এই দুই ম্যাচের জন্য ২৮ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। দলে নেই ম্যানচেস্টার ইউনাইটেডের আলেহান্দ্রো গারনাচো ও থিয়াগো আলমাদা।  

আর্জেন্টিনা স্কোয়াড
গোলরক্ষক :
এমিলিয়ানো মার্তিনেস, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসসো ও ওয়ালতার বেনিতেজ।

রক্ষণভাগ : গনসালো মন্তিয়েল, পাবলো মাফেও, নাহুয়েল মোলিনা, জার্মান পাসসেলা, ক্রিস্তিয়ান রোমেরো, লুকাস মার্তিনেস, নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুইনা, ফ্রান্সিস্কো ওরতেগা ও নিকোলাস তালিয়াফিকো।

মধ্যমাঠ : লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, এনসো ফার্নান্দেস, রদ্রিগো ডি পল, পালাসিও, গিওভানি লো সেলসো ও মাক আলিস্তার।

আক্রমণভাগ : পাওলো দিবালা, আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেস, লাউতারো মার্তিনেস, নিকোলাস গনসালেস ও লুকাস ওকাম্পোস।


বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।