ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

বাংলাদেশের প্রতি সমর্থন চাইলেন সাদ-রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
বাংলাদেশের প্রতি সমর্থন চাইলেন সাদ-রাকিব

বিশ্বকাপ বছাইয়ে লেবাননের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। আজ কিংস অ্যারেনায় ম্যাচটি শুরু হবে বিকাল ৫টা ৪৫ মিনিটে।

তবে এই ম্যাচে বাংলাদেশ পাচ্ছে না গুরুত্বপূর্ণ দুই ফুটবলারকে। তারা হলেন ফরোয়ার্ড রাকিব হোসেন ও লেফটব্যাক সাদউদ্দীন।  

কার্ডজনিত সমস্যার কারণে তাদের পাচ্ছে না বাংলাদেশ দল। দেশের হয়ে মাঠে নামতে না পারলেও বাংলাদেশকে মিস করছেন তারা। দেশের প্রতি সমর্থন চেয়ে ফেসবুকে পোস্ট করেছেন দু্ইজনই।

মাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুক পেইজে বাংলাদেশের ম্যাচের আগে আবেগী পোস্ট করেন ফরোয়ার্ড রাকিব হোসেন। তিনি সেখানে লিখেন ‘আজকের ম্যাচে খেলতে না পারলেও দলের জন্য শুভকামনা জানাই, দয়া করে মাঠে এসে দেশের জন্য আওয়াজ তুলুন। ’

বাংলাদেশ জাতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় রাকিব। বাছাই পর্বে মালদ্বীপের বিপক্ষে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি হলুদ কার্ড দেখায় তৃতীয় ম্যাচে ঘরের মাঠে লেবাননের বিপক্ষে কিংস অ্যারেনায় খেলতে পারছেন তিনি। চলমান বিশ্বকাপ বাছাইয়ে মালদ্বীপের বিপক্ষে গোল করে জয়ের জন্য অবদান রেখেছিলেন রাকিব।

সাদ উদ্দীন নিজের ফেসবুক পোষ্টে লেখেন, ‘লেবাননের বিপক্ষে ম্যাচ মিস করছি। তবে আপনাদের সবাইকে অনুরোধ করছি, দলের সঙ্গে থাকুন এবং দলের জন্য উৎসাহ প্রদান করতে থাকুন!’

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।