ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

সিটি অবনমিত হলেও চাকরি ছাড়বেন না গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
সিটি অবনমিত হলেও চাকরি ছাড়বেন না গার্দিওলা

আর্থিক নীতি ভঙ্গের কারণে কিছুদিন আগেই দশ পয়েন্ট কেটে নেওয়া হয়েছে এভারটনের। একই অভিযোগ আছে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধেও।

তা প্রমাণিত হলে বড় শাস্তি অপেক্ষা করছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের জন্য। এমনকি অবনমন করিয়ে প্রথম বিভাগে নামিয়ে দেওয়া হতে পারে ক্লাবটি।

ভবিষ্যতে ক্লাবের পরিস্থিতি যা-ই হোক না কেন, চুক্তি শেষ হওয়ার আগপর্যন্ত চাকরি ছাড়ছেন না কোচ পেপ গার্দিওলা। এমনটাই জানিয়েছেন তিনি।

লিভারপুল ম্যাচের আগে সংবাদ সম্মেলনে গার্দিওলা বলেন, 'যখন আমি রায় হাতে পাব তখনই এর উত্তর দেব। আপনি এমনভাবে প্রশ্ন করছেন যেন আমাদের শাস্তি দেওয়া হয়েছে। এই মুহূর্তে দোষ প্রমাণ না হওয়ার আগপর্যন্ত আমরা নির্দোষ। আমি জানি, মানুষ এটাই চায়, আমি বুঝতে পারছি। অপেক্ষা করে দেখুন কী হয় এবং রায় ঘোষণা হওয়ার পর আমরা এখানে এসে সেটার ব্যাখ্যা দেব। '

'তবে অবশ্যই প্রিমিয়ার লিগ কিংবা লিগ ওয়ানে থাকার ওপর আমার ভবিষ্যৎ নির্ভর করে না। আমরা চ্যাম্পিয়নস লিগের থাকার বদলে লিগ ওয়ানে থাকলেও আমার এখানে (সিটিতে) থাকার সম্ভাবনা বেশি। '

সিটির সঙ্গে চলতি মৌসুম পর্যন্তই চুক্তি আছে গার্দিওলার। ২০১৬ সালে ইংলিশ ক্লাবটির দায়িত্ব নেন এই স্প্যানিশ। সাত বছরে তার অধীনে অসংখ্য শিরোপা জিতেছে সিটি। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে জিতে ঘুচিয়ে ফেলে একমাত্র অপূর্ণতাও।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এএইচএস  
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।