ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

ফেব্রুয়ারিতে মুখোমুখি হচ্ছেন মেসি-রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ফেব্রুয়ারিতে মুখোমুখি হচ্ছেন মেসি-রোনালদো

দুজন এখন দুই মেরুতে বলা যায়। অথচ একটা সময়ে তাদের দ্বৈরথ দেখার জন্যই বুদ হয়ে থাকতেন ফুটবলপ্রেমীরা।

কে কাকে ছাড়িয়ে যাবেন তা নিয়ে প্রতি মৌসুমেই চলত প্রতিন্দ্বন্দ্বিতা। কিন্তু এখন তা অতীত হয়ে দাঁড়িয়েছে। দুজনেই ইউরোপ ছেড়ে চলে যাওয়ায় সেই দ্বৈরথের ইতি টেনে ফেলেছেন অনেকেই। কিন্তু আজ ভোরেই ফুটবলপ্রেমীদের সুসংবাদ দিল ইন্টার মায়ামি। সবকিছু ঠিক থাকলেও আবারও মেসি-রোনালদো দ্বৈরথ।

ইউরোপ ছেড়ে গত জুলাইয়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেন লিওনেল মেসি। তার দারুণ পারফরম্যান্সে লিগস শিরোপা ঘরে তোলে ক্লাবটি। নতুন মৌসুমের প্রস্তুতির জন্য আগামী বছরের শুরুতে সৌদি আরবে দুটি ম্যাচ খেলবে তারা। এটি তাদের প্রথম আন্তর্জাতিক সফর।

সৌদি আরবে দুটি ম্যাচের মধ্যে একটি ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসরের বিপক্ষে। আগামী ১ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় রাত ১২টায় রিয়াদের কিংডম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এর দুই দিন আগে একই ভেন্যুতে নেইমারের আল হিলালের মুখোমুখি হবেন মেসিরা।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে সফর প্রসঙ্গে মায়ামির প্রধান বিজনেস অফিসার জাভিয়ের আসেনসি বলেছেন, ‘এটা ফুটবল পাগল সমর্থকদের সঙ্গে স্থায়ী সম্পর্ক তৈরি করার বড় একটা সুযোগ। সৌদি আরবের নতুন সমর্থকদের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য আমরা রোমাঞ্চিত। এই ম্যাচ আমাদের গুরুত্বপূর্ণ পরীক্ষা নেবে, যেটা নতুন মৌসুমে আমাদের কৌশল ঠিক করতে ভূমিকা রাখবে। আমরা আমাদের গ্রুপের দুই ম্যাচ আল নাসর-আল হিলালের বিপক্ষে ম্যাচ নিয়ে রোমাঞ্চিত। ’

সবশেষ গত জানুয়ারিতে রিয়াদ অলস্টার ও পিএসজির মধ্যকার ম্যাচে মুখোমুখি হয়েছিলেন মেসি-রোনালদো। দুজনে একে অপরের মুখোমুখি হয়েছেন ৩০ এরও অধিক ম্যাচে। পিএসজি ছাড়ার পর অবশ্য সৌদির এক ক্লাব মোটা অংকের পারিশ্রমিক দিয়ে দলে ভেড়াতে চেয়েছিল মেসিকে। কিন্তু আর্জেন্টাইন ফরোয়ার্ড তা নাকচ করে পাড়ি জমান মায়ামিতে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।