ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

ব্রাদার্সকে উড়িয়ে লিগ শুরু বসুন্ধরা কিংসের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
ব্রাদার্সকে উড়িয়ে লিগ শুরু বসুন্ধরা কিংসের

শুরুটা করলেন রাকিব হোসেন। তিনি গোলের খাতা খোলার পর জালের খোঁজ পেলেন দোরিয়েলতন গোমেস নাসিমেন্তো, রবসন দি সিলভা রবিনিয়ো ও মোহাম্মদ ইব্রাহিম।

। আর তাতে ব্রাদার্স ইউনিয়নকে উড়িয়ে লিগের মৌসুম শুরু করল বসুন্ধরা কিংস।

বসুন্ধরা কিংস অ্যারেনায় আজ ২০২৩-২০২৪ প্রিমিয়ার লিগের ম্যাচে ৫-২ গোলে জয় পেয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা। জোড়া গোল করেছেন কিংসের ব্রাজিলিয়ান স্ট্রাইকার দরিয়েলতন। আর ব্রাদার্সের দুই গোল করেছেন রাব্বি হোসেন ও ভালিজনভ ওতাবেক।

অষ্টম মিনিটেই স্বাগতিকদের এগিয়ে দেন রাকিব। মাঝমাঠ থেকে লং বল ধরে রাকিব বাম প্রান্তে রিসিভের সময়েই ডজে পেছনে ফেলেন ব্রাদার্সের রাইট ব্যাক শুয়াইবুর রহমানকে। এরপর বক্সে ঢুকে সময় নিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন।


দরিয়েলতন এবং রবিনহো সুযোগ কাজে লাগাতে না পারায় প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি কিংস। তবে দ্বিতীয়ার্ধে ব্রাদার্সের জালে একের পর এক আক্রমণ শানিয়ে গোল আদায় করে নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।  

৫৮তম মিনিটে রাকিব বল নিয়ে বক্সে ঢুকে দরিয়েলতনকে বাড়ালে জালে পাঠিয়ে দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। কিছুক্ষণ পর নিজের দ্বিতীয় গোলের দেখা পান দরিয়েলতন। রবিনহোর থ্রু পাস ধরে জোরালো শটে লক্ষ্যভেদ করেন তিনি।  

মিনিট পাঁচেক পর হ্যাটট্রিকও হয়ে যেতে পারতো দরিয়েলতনের, কিন্তু বাধা হন ব্রাদার্স গোলরক্ষক। ওদিকে কিংসের রক্ষণ অগোছালো পেয়ে এক গোল শোধ করে দেয় ব্রাদার্স। গোলরক্ষকের লং বল ধরে প্রতিপক্ষের রক্ষণকে ফাঁকি দিয়ে গোলটি করেছেন রাব্বি।

ব্যবধান কমানোর স্বস্তি অবশ্য দীর্ঘাইয়িত হয়নি ব্রাদার্সের। ৮৯তম মিনিটে রবিনহো আবার ব্যবধান বাড়িয়ে নেন (৪-১)। অতিরিক্ত সময়ে ব্রাদার্সের হয়ে ওতাবেক আবার একটি গোল শোধ করেন। কিন্তু বদলি নামা মোহাম্মদ ইব্রাহিম যে শেষ মুহূর্তে গোলে বড় জয় নিশ্চিত হয় কিংসের।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।