ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল 

দারুণ সব আক্রমণে শুরুতেই গোলের দেখা পায় লিভারপুল। আক্রমণের এই ধারা ম্যাচজুড়ে অব্যাহত রাখলেও আরও একটি গোল পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে শেষ পর্যন্ত।

ছন্দময় এই ফুটবল খেলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের দল।  

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে বার্নলিকে ২-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। শুরুতেই দলকে এগিয়ে নেন দারউইন নুনেস। শেষদিকে ব্যবধান বাড়ান দিয়েগো জোটা। এই নিয়ে টানা দুই ম্যাচ ড্রয়ের পর জয়ে ফিরেছে অল রেডসরা। এই জয়ে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেও উঠে এসেছে তারা।  

বার্নলির মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় লিভারপুল। কোডি হাকপোকে বল বাড়িয়ে বক্সের ওপরের দিকে জায়গা করে নেন নুনেস। এরপর সতীর্থের কাটব্যাক থেকে বাঁকানো শটে ঠিকানা খুঁজে নেন উরুগুয়ের এই ফরোয়ার্ড। প্রথমার্ধে আরও কয়েকটি আক্রমণ চালায় তারা। তবে স্বাগতিক গোলরক্ষক দেয়াল হয়ে দাঁড়ানোর কারণে আর জাল খুঁজে পাওয়া হয়নি।

বিরতির পর আক্রমণ আরও বাড়ায় লিভারপুল। যদিও বার্নলির রক্ষণদেয়াল ভেদ করা কষ্টসাধ্য হয়ে যাচ্ছিল তাদের জন্য। তবে নির্ধারিত ৯০ মিনিটের শেষ মুহূর্তে গিয়ে গোল পায় তারা। লুইস দিয়াসের বাড়ানো বল দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন জোটা।  

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।