ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

কাজী সালাউদ্দিনের সফল অস্ত্রোপচার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
কাজী সালাউদ্দিনের সফল অস্ত্রোপচার

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৯টার পর শুরু হওয়া অস্ত্রোপচার শেষ হয়েছে বিকেল ৪টার দিকে।

 

কোনো ধরণের জটিলতা ছাড়াই আজ রাজধানীর একটি হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়েছে। বাফুফে সভাপতির পরিবারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ফুটবল ফেডারেশন। অস্ত্রোপচারের পর কাজী সালাউদ্দিনকে রাখা হয়েছে আইসিউতে। অস্ত্রোপচার শেষে শিগগিরই কাজী সালাউদ্দিন সুস্থ হবেন বলে আশাবাদী বাফুফে ও তার পরিবার।  

হৃদযন্ত্রে কয়েকটি ব্লক ধরা পড়ায় সালাউদ্দিনের ওপেন হার্ট সার্জারি প্রয়োজন। হাসপাতালে ১০ দিনের বেশি চিকিৎসাধীন থেকে রক্তচাপ, কাশিসহ শরীরের অন্য সকল বিষয় নিয়ন্ত্রণ এনে আজ সকালে সালাউদ্দিনকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সকাল সাড়ে ৭টায় ফেডারেশন সভাপতিকে অপারেশন থিয়েটারে নেওয়ার পর ৯টার দিকে এনেস্থেসিয়া দেওয়া হয়, এর কিছুক্ষণ পর শুরু হয় অপারেশন। অত্যন্ত জটিল ও সংবেদনশীল অপারেশন শেষ হতে কয়েক ঘণ্টা সময় লেগেছে।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।