ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

নির্বাচনের কারণে কিংসের ম্যাচের ভেন্যু পরিবর্তন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
নির্বাচনের কারণে কিংসের ম্যাচের ভেন্যু পরিবর্তন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি। ভোটের কারণে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) দুই সপ্তাহ ঘরোয়া লিগ ও টুর্নামেন্টের সূচিতে বিরতি রেখেছে।

এরপরও নির্বাচনের কারণে প্রভাবিত হচ্ছে লিগের সূচি।  

নির্বাচনের আগে আগামী ৩০ ডিসেম্বর মুন্সিগঞ্জের শহীদ লেফট্যানেন্ট মতিউর রহমান স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল বসুন্ধরা কিংস ও চট্টগ্রাম আবাহনীর। তবে এই ম্যাচের ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

২৯ ও ৩০ ডিসেম্বর মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ লে. মতিউর রহমান স্টেডিয়ামে খেলা ছিল যথাক্রমে রহমতগঞ্জ বনাম ব্রাদার্স ইউনিয়ন এবং চট্টগ্রাম আবাহনী বনাম বসুন্ধরা কিংস। নির্বাচন উপলক্ষে মুন্সিগন্জ স্টেডিয়ামে বাংলাদেশ বর্ডার গার্ডের সদস্যগণ অবস্থান করবে ২৯ ডিসেম্বর থেকে। তাই ৩০ ডিসেম্বর চট্টগ্রাম আবাহনী ও বসুন্ধরা কিংসের ম্যাচটি মুন্সিগঞ্জের পরিবর্তে কিংস অ্যারেনায় বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত হবে।  

চট্টগ্রাম আবাহনীর হোম ভেন্যু মুন্সিগন্জ। জাতীয় স্বার্থে চট্টগ্রাম আবাহনী হোম ম্যাচের পরিবর্তে অ্যাওয়ে ম্যাচ আগে খেলতে সম্মত হয়েছে। বসুন্ধরা কিংসের এটি অ্যাওয়ে ম্যাচ হলেও এখন যেহেতু নিজেদের মাঠে খেলবে তাই দ্বিতীয় লেগে চট্টগ্রাম আবাহনীর মাঠে গিয়ে খেলতে হবে।  

চট্টগ্রাম আবাহনী অনেকটা সহজে রাজী হলেও ফেডারেশনকে ঝক্কি পোহাতে হয়েছে ব্রাদার্স রহমতগঞ্জ ম্যাচ নিয়ে। রহমতগঞ্জ ২৯ ডিসেম্বরের পরিবর্তে ৩১ ডিসেম্বর রাজশাহীতে অ্যাওয়ে এমনকি নির্বাচনের পরেও এই ম্যাচ খেলতে সম্মত থাকলেও ব্রাদার্স ইউনিয়ন ২৯ ডিসেম্বর মুন্সিগঞ্জেই খেলার ব্যাপারে অনড় ছিল।  

ফেডারেশন ২৯ ডিসেম্বর সকাল সাড়ে দশটায় ম্যাচ খেলার প্রস্তাব দিলে দুই দলই আপত্তি জানায়। শেষ পর্যন্ত ম্যাচের দিন ও ভেন্যু ঠিক রেখে এক ঘন্টা সময় এগিয়ে দেড়টা করা হয়েছে। শুক্রবার জুমার দিন দেড়টায় খেলতে হবে দুই দলকে।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।