ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

কৈশোরের প্রেমিকাকে বিয়ে করলেন মানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
কৈশোরের প্রেমিকাকে বিয়ে করলেন মানে

কয়েকদিন আগেই প্রশংসা কুড়ালেন নিজের এলাকা বাম্বলিতে স্টেডিয়াম স্থাপন করে। এবার খবরের শিরোনাম হলেন আরও একবার।

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সেনেগালের তারকা ফুটবলার সাদিও মানে।  

সেনেগালে ডাকার শহরের কেউর মাসারে বিবাহ অনুষ্ঠান হবে মানের। সেনেগালের এই ফরোয়ার্ড বরাবরই নিজেকে আড়াল রাখতে চান সামাজিক যোগাযোগমাধ্যম ও মিডিয়া থেকে। বিয়ের ক্ষেত্রেও একই কাজ করেন তিনি। গোপনে বিয়ের কাজ করে গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে অবশ্য ছড়িয়ে পড়ে তার স্ত্রীর কয়েকটি ছবি।  

সেনেগালিজ সংবাদমাধ্যম বলছে, মানের স্ত্রীর নাম আয়শা টাম্বা। মানের জন্মস্থান কাসামানসার বাসিন্দা তিনি। আল নাসর ফরোয়ার্ডের মতোই মাডিনগে ভাষায় কথা বলেন তার স্ত্রী। জানা যায়, কিশোর থাকা অবস্থায় তাদের প্রেম। স্কুলে থাকাকালীন আয়শার যত্ন নেওয়ার পাশাপাশি পড়াশোনার খরচ বহন করতেন মানে, বিষয়টি আগেই পরিস্কার করেন তিনি।  

প্রেম করলেও মানে নিজের ব্যক্তিগত তথ্য সবসময় মিডিয়া থেকে গোপন রাখতেন। আর এ কারণেই হয়তো তার বিয়েকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে এতো আগ্রহ দেখা যাচ্ছে ভক্তদের। জানা যায়, আয়শা সেনেগালের ভালো একটি পরিবারের মেয়ে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নেই। তাছাড়া তিনি একজন স্থপতির বোন।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।