ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

ব্রাজিলের হয়ে ‘সুন্দর গল্প’ লিখতে চান নতুন কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
ব্রাজিলের হয়ে ‘সুন্দর গল্প’ লিখতে চান নতুন কোচ

কাতার বিশ্বকাপের সেই ধাক্কা এখনো গায়ে কাটা দিচ্ছে ব্রাজিলকে। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর এখনো সেভাবে ঘুরে দাঁড়াতে পারেনি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

নতুন বিশ্বকাপ বাছাইপর্বেও টালমাটাল অবস্থা। যে কারণে খুব বেশিদিন স্থায়ী হয়নি অন্তর্বর্তীকালীন কোচ ফার্নান্দো দিনিসের চাকরি।  

নতুন কোচ হিসেবে কার্লো আনচেলত্তিকে নিয়ে গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত দরিভাল জুনিয়রের নাম ঘোষণা করেছে কনফেডারেশন অফ ব্রাজিল ফুটবল। আজ তাকে ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দেবে তারা।  

এর আগে ইনস্টাগ্রামে দরিভাল জানান ব্রাজিলের হয়ে সুন্দর গল্প লেখার আশায় আছেন তিনি, 'এই ডাক উপেক্ষা করা অসম্ভব। নিজের দেশ, নিজের দল এবং নিজের সমর্থকদের হয়ে লড়াই করার সুযোগ পাওয়াটা আমার জন্য সম্মান এবং স্বপ্ন সত্যি হওয়ার মতোই ব্যাপার। হয়তো সুন্দর একটি গল্পের শুরু হবে এটি। '

২০২৬ বিশ্বকাপ বাছাইয়ে ছয় ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে ব্রাজিল। যদিও শীর্ষ ছয় দলই সরাসরি অংশ নেবে বিশ্বকাপ। তবে ব্রাজিলের এমন অবস্থায় থাকাটা বেমানান অনেকের কাছেই। দরিভালের হাত ধরে সেলেসাওরা ঘুরে দাঁড়াতে পারে কি না সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।