ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

দারুণ জয়ে শীর্ষস্থান মজবুত করল লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
দারুণ জয়ে শীর্ষস্থান মজবুত করল লিভারপুল

প্রথমার্ধে লিভারপুলকে আটকে রাখলো বোর্নমাউথ। তবে দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের ওপর রীতিমতো ঝাঁপিয়ে পড়লো অলরেডরা।

তুলে নিল বড় জয়। যে জয়ে শীর্ষস্থান আরও মজবুত করল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বোর্নমাউথের ঘরের মাঠ ভাইটালিটি স্টেডিয়ামে গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ৪-০ গোলে জয় তুলে নিয়েছে লিভারপুল। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেছেন দারউইন নুনেজ এবং দিয়োগো জোতা।

এই জয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্টের ব্যবধান পাঁচে নিয়ে গেল লিভারপুল। তবে পেপ গার্দিওলার দল এক ম্যাচ কম খেলেছে। ২১ ম্যাচে লিভারপুলের সংগ্রহ ৪৮ পয়েন্ট। সমান ম্যাচে আর্সেনাল ও অ্যাস্টন ভিলার সংগ্রহ সিটির সমান অর্থাৎ ৪৩ পয়েন্ট।

প্রথমার্ধে দুই দলই বলার মতো কোনো আক্রমণ শানাতে পারেনি। বিশেষ করে আক্রমণভাগের মূল তারকা মোহামেদ সালাহ না থাকায় বেশ ভুগতে হয়েছে লিভারপুলকে। তবে বিরতির পর চতুর্থ মিনিটেই ডেডলক ভাঙেন নুনেজ। জোতার পাস থেকে লক্ষ্যভেদ করেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। শেষ বাঁশি বাজার মিনিট বিশেক আগে নুনেজের বানিয়ে দেওয়া বলে গোল করেন জোতা। ৯ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন এই পর্তুগিজ তারকা। যোগ করা সময়ে জো গোমেজের ক্রসে স্বাগতিকদের কফিনে শেষ পেরেক ঠুকে দেন নুনেজ।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।