ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

অলিম্পিক বাছাইয়ে হোঁচট খেলো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
অলিম্পিক বাছাইয়ে হোঁচট খেলো আর্জেন্টিনা

দক্ষিণ আমেরিকা অঞ্চলের অলিম্পিক বাছাইয়ে শুরুতেই হোঁচট খেলো আর্জেন্টিনা। প্যারাগুয়ের বিপক্ষে পিছিয়ে পড়ে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে আলবিসেলেস্তেরা।

ভেনেজুয়েলার মিসায়েল দেলগাদো স্টেডিয়ামে আজ শুরু থেকে প্যারাগুয়েকে চাপে রাখলেও গোল আদায় করতে পারেনি হাভিয়ের মাচেরানোর দল। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য সমতায়।  

তবে দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় প্যারাগুয়ে। ৬৭তম মিনিটে দিয়েগো গোমেজ গোলটি করেন। পিছিয়ে পড়ে গোলের জন্য মরিয়া চেষ্টা চালায় আর্জেন্টাইনরা। ৯০তম মিনিটে তাদের সমতায় ফেরান লুসিয়ানো গুনদো।

প্যারিস অলিম্পিকের বাছাইপর্বে দক্ষিণ আমেরিকার দশ দল দুই ভাগে ভাগ হয়ে খেলছে। দুই গ্রুপের সেরা চার দল যাবে বাছাইয়ের চূড়ান্ত পর্বে। এরপর সেরা দুই দল পাবে প্যারিসের টিকিট।

এবারের অলিম্পিকে খেলতে চান বলে জানিয়েছেন ২০২২ বিশ্বকাপজয়ী দলের সদস্য লিওনেল মেসি ও আনহেল দি মারিয়া। কিন্তু সেটা দেখতে হলে আগে বাছাইপর্ব পেরোতে হবে তাদের।  

আগামী বুধবার বাছাইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা।  

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।