ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফর্টিসের সঙ্গে শেখ রাসেলের ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
ফর্টিসের সঙ্গে শেখ রাসেলের ড্র

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ ফর্টিস এএফসির সঙ্গে গোলশূন্য ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। বসুন্ধরা কিংস অ্যারেনায় নিয়ন্ত্রিত ফুটবল খেলেও গোলের দেখা মেলেনি শেখ রাসেলের।

দিনের অন্য ম্যাচে পুলিশ এফসি ও রহমতগঞ্জের ম্যাচও গোলশূন্য ড্র হয়েছে।

এই ড্রয়ে আবাহনীর সমান ৭ পয়েন্ট হলেও আকাশি-নীলদের পেছনে ফেলে লিগ টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে পুলিশ। অপরদিকে পাঁচ ম্যাচে ৫টি করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে যথাক্রমে ষষ্ঠ স্থানে রহমতগঞ্জ, সপ্তম স্থানে ফর্টিস এফসি ও অষ্টম স্থানে শেখ রাসেল।  

গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) ফেডারেশন কাপে ফর্টিসের কাছে ৩-১ গোলে হেরেছিল শেখ রাসেল। তিন দিনের ব্যবধানে সেই দলের বিপক্ষে আজ ড্র করল তারা। বসুন্ধরা কিংস অ্যারেনায় প্রথমার্ধে কোনো দলই সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি।

৫৬ মিনিটে ফর্টিসের পা ওমর বাবৌয়ের দূরপাল্লার শট ক্রসবারের ওপর দিয়ে যায়। দশ মিনিট পর আবারও সুযোগ নষ্ট করেন এই গাম্বিয়ান ফরোয়ার্ড। বাম দিক থেকে আসা ক্রস বক্সে নিয়ন্ত্রণে নিলেও তাকে শট নিতে দেননি শেখ রাসেলের ডিফেন্ডার গানিও আতান্দা।  

দুই মিনিট পর ম্যাচে ভালো সুযোগটি পায় শেখ রাসেল। বাম দিক থেকে শহিদুল ইসলামের ক্রস ফর্টিসের গোলকিপার তালুবন্দী করতে পারেননি, কিন্তু তার হাত গলে বেরিয়ে যাওয়া বলে টোকা দিতে পারেননি কেউ। লিগে দ্বিতীয় জয়ের দেখাও পাওয়া হয়নি শেখ রাসেলের।  

লিগের পঞ্চম রাউন্ড শেষে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে গত চার আসরের চ্যাম্পিয়ন কিংস। ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোহামেডান।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad